আখাউড়ায় নগদ টাকাসহ ১০ জুয়াড়ি আটক

|

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ১০ জুয়াড়িকে আটক করেছে আখাউড়া থানা পুলিশ। এ সময় উদ্ধার করা হয়েছে জুয়া খেলার বোর্ডসহ নগদ প্রায় ১ লাখ ১৩ হাজার ৯০০ টাকা ও ৫১ বান্ডিল তাস।

শুক্রবার রাতে আখাউড়া থানা পুলিশ পৌরশহরের খরমপুর গ্রামের বাসিন্দা আফজাল খান খাদেমের ‘মিরা স্টোর’ নামে পরিচিত মুদির দোকানে অভিযান চালায়। এ সময় জুয়া খেলায় মগ্ন ওইসব জুয়াড়িদের আটক করা হয়। আটক জুয়াড়িদের বেশিরভাগই খরমপুর গ্রামের খাদেম পরিবারের।

আটক জুয়াড়িরা হলো- পৌরশহরের খরমপুর গ্রামের বাসিন্দা আফজাল খান খাদেম (৩৫) ও তার ভাই মোস্তাক খান খাদেম (৪০), কাজী জোসেফ খাদেম (৩৫), সাদ্দাম খাদেম (৩০), আসাদুল খাদেম (৩৫), সোহেব খাদেম (৩৩), রাধানগর গ্রামের সোহাগ খান (৩০), হিরন খান (৫০), দূর্গাপুর গ্রামের আবুল হোসেন (৪০) এবং ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চান্দি গ্রামের রাজু আহমেদ (২০)।

আখাউড়া থানার ওসি রসুল আহমেদ নিজামী যমুনা টেলিভিশনকে জানান, জুয়াড়িদের গ্রেফতার করা ছাড়াও জুয়ার বোর্ড থেকে নগদ ১ লাখ ১৩ হাজার ৯০০ টাকা ও ৫১ বান্ডিল তাস উদ্ধার করা হয়। জুয়া আইনে নিয়মিত মামলা করে জুয়াড়িদেরকে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

ইউএইচ/









Leave a reply