বিবাহ বার্ষিকীতে একে অপরকে মিস করছেন বিরাট-আনুশকা

|

বিয়ে বার্ষিকীতে একে অপরকে মিস করছেন বিরাট-আনুশকা

২০১৭ সালের ১১ ডিসেম্বর দীর্ঘদিনের সম্পর্ককে পরিণতি দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট টিমের ক্যাপ্টেন বিরাট কোহলি এবং বলিউড ডিভা আনুশকা। দেখতে দেখতে তিন বছর কেটে গেল। তৃতীয় বিবাহবার্ষিকীতে সংসারে নতুন অতিথির আগমনের অপেক্ষায় দিন গুনছেন দুই তারকা। কিন্তু কর্তব্যের খাতিরেই অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছেড়ে অস্ট্রেলিয়ায় যেতে হয়েছে। বিশেষ দিনে মনের মানুষকে মিস করছেন আনুশকা। ইনস্টাগ্রামে জানিয়েছেন মনের সেই কথা। দু’জনের একান্ত মুহূর্তের ছবি পোস্ট করে লিখেছেন, আমাদের তিন-তিনটে বছর, আর খুব শিগগিরই আমরা তিনজন হব। তারপরই ভালোবাসার চিহ্ন দিয়ে লিখেছেন “তোমাকে মিস করছি।”

আনুশকার পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

শুধু আনুষ্কা নন, বিরাটও মিস করছেন নিজের জীবনসঙ্গিনীকে। সে কথা জানিয়েছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। তিন বছর আগের ছবি শেয়ার করেছেন ভারতীয় ক্রিকেট জগতের তারকা। ক্যাপশনে লিখেছেন, “সারা জীবনের একসঙ্গে থাকার ৩ বছর পূর্ণ হল।”

বিরাটের পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

২৭ আগস্ট সন্তানের আগমনের কথা সোশ্যাল মিডিয়ায় জানান বিরুষ্কা। একই ছবি আপলোড করেছিলেন দু’জনে। তারপর থেকে অনেকটা সময় আনুষ্কার সঙ্গে কাটিয়েছেন বিরাট। করোনা পরিস্থিতিতেই স্ত্রীকে নিয়ে গিয়েছিলেন দুবাইয়ে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে। গ্যালারি থেকে প্রতিবারের মতো স্বামীর উৎসাহ বাড়িয়েছিলেন আনুশকা। কিন্তু অস্ট্রেলিয়া সফরে গিয়ে আনুশকার থেকে দূরেই বিরাট। তবে দুই তারকার ভালোবাসায় বিন্দুমাত্র ভাটা পড়েনি। বরং সময়ের সঙ্গে তা আরও পোক্ত হয়েছে।

এ দিন সোশ্যাল মিডিয়ায় তারকা দম্পতিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। বিরাটের পিতৃত্বকালীন ছুটি নিয়ে বিতর্কে আপাতত ইতি টেনে বিরুষ্কার সুখী জীবনের কামনাই করেছেন প্রত্যেকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply