বারবিকিউ পার্টিতে ‘বাবা’ গান গাইলেন মাশরাফী, নাচলেন সাকিবরা

|

মাশরাফী মানেই মজা আর দুষ্টুমির ভান্ডার। কোথাও দশ মিনিট দাঁড়াতে পারলেই হলো।
সেখানে আসর জমিয়ে ফেলবেন। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের ফাঁকেও সেই ‘অভ্যাসের’ প্রমাণ রাখলেন তিনি। এবার একসঙ্গে গাইলেন বাংলার ক্রিকেটের পঞ্চপাণ্ডব। নাচের তালে তালে ক্রিকেট তারকাদের এই গানের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন ভাইরাল।

পেসার রুবেল হোসেন শুক্রবার রাতে তার ভেরিফাইড ফেইসবুক পেজে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে পাঁচ সিনিয়র খেলোয়াড় কাঁধে হাত দিয়ে মানব-চেইন গড়ে মাইক্রোফোনে জেমসের বাবা গান গাইছেন।

নগর বাউল জেমসের কণ্ঠে ‘মা’ গানটি রেকর্ড গড়ার পর সাফল্যে অনুপ্রাণিত হয়ে প্রিন্স মাহমুদের কথা ও সুরে ‘হারজিৎ’ অ্যালবামে জেমস গেয়েছিলেন ‘বাবা’ শিরোনামের এই গান। বাবা হারানো ছেলের আকুতি ছিলো গানটিতে।

ক্রিকেটাররা অবশ্য মজা করে গানটি গেয়েছেন। মাশরাফীর সঙ্গে গলা মেলান সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তামিম ইকবাল এবং মাহমুদউল্লাহ রিয়াদ। অন্যরা এ সময় মোবাইলে ভিডিও করছিলেন।

গানের কয়েক লাইন যাওয়ার পর সাকিব ‘ভেটো’ দেন। মাশরাফীকে বলেন, ‘ভাই একটা জানা গান করেন। যেটা গাইতে পারব।’

মাশরাফী এটা শোনার পরেই যেন ‘স্বমহিমায়’ জ্বলে ওঠেন। পেশাদার শিল্পীদের মতো হাঁটু ভাজ করে, কোমর নামিয়ে গাইতে থাকেন, ‘বাবা তোমার দরবারে সব পাগলের খেলা।’ ব্যস সাকিব এবার যেন ‘নৃত্যশিল্পী’ হয়ে যান। হাতে তালি দিতে দিতে নাচ শুরু করেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply