সানির ছেলের বাবা, যা বললেন হাশমি

|

সানির ছেলের বাবা, যা বললেন হাশমি

বিহারের ধনরাজ মাহাতো কলেজের ২০ বছরের এক ছাত্রের মা সানি লিওন। আর বাবার জায়গায় নথিভুক্ত রয়েছে ইমরান হাশমির নাম। বুধবারের এই চাঞ্চল্যকর খবর নিয়ে মন্তব্য করলেন বলিউডের সিরিয়াল কিসার। খবর- হিন্দুস্তান টাইমস।

এই ছেলের সঙ্গে কোনোরকম সম্পর্ক থাকার কথা অস্বীকার করলেন ‘মার্ডার’ তারকা। তবে মন্তব্য করেননি ‘জিসম টু’ অভিনেত্রী।

এই সংক্রান্ত একটি নিউজ আর্টিকেল টুইট করে ইমরান হাশমি লেখেন, আমি খোদার নামে শপথ করে বলছি, ও আমার সন্তান নয়।

অভিনেতার পোস্টে অনুরাগীরা মন্তব্য করে অভিনেতার প্রতি সমর্থন জাহির করে। অনেকেই বলেন, এইসব ভুলভাল বিষয়কে বেশি পাত্তা না দিতে।

কেউ আবার লেখেন, ভীষণ মজার ব্যাপার। অনেকেই এই খবরকে দিনের ‘সেরা জোক’ বলে উল্লেখ করেছেন।

বুধবার প্রকাশ্যে আসে, বিহারের এক কলেজছাত্রের অ্যাডমিট কার্ডে বাবা-মা’র নামের জায়গায় রয়েছে ইমরান ও সানির নাম। ধনরাজ মাহাতো ডিগ্রি কলেজের বিএ দ্বিতীয় বর্ষের ছাত্র কুন্দন কুমার অ্যাডমিট কার্ডে এই কাণ্ড ঘটেছে, গোটা বিষয় নিয়ে মহা বিড়ম্বনায় ভীমরাও আম্বেদকর বিহার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

সোশ্যাল মিডিয়ায় আগুন গতিতে ছড়িয়ে পড়ছে সেই অ্যাডমিট কার্ডের স্ক্রিনশট। সেখানে উত্তর বিহারের মুজাফরনগরের বাসিন্দা হিসেবে দেখানো হয়েছে বলিউডের দুই তারকাকে। তারা নাকি বিবাহিত নন, তেমনটাও উল্লেখ রয়েছে।

সাধারণ সব রকম বিতর্ক থেকে নিজেকে দূরে রাখতেই ভালোবাসেন ইমরান। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে নেপোটিজম বিতর্ক মাথাচাড়া দিলে ইমরান স্পষ্ট জানিয়েছিলেন, ফিল্মি পরিবারের অংশ হওয়ার জন্য একবিন্দুও অনুশোচনা নেই তার। সম্পর্কে মহেশ ভাট ও মুকেশ ভাটের ভাগনে ইমরান হাশমি।

আলোচিত দুই তারকা অনেক দিন ধরে বলিউডে কাজ করলেও মাত্র একবারই একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তারা, ‘বাদশাহো’ ছবির বিশের একটি গানের জন্য।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply