গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ আনলেন নুর

|

ফাইল ছবি।

গাড়ি চাপা দিয়ে হত্যা চেষ্টা করার অভিযোগ তুলেছেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। এঘটনায় পুলিশের কাছে একটি অভিযোগও দায়ের করেছেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর পল্টনে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

তিনি জানান, বুধবার আনুমানিক রাত ১১ টার সময় পল্টন থেকে বাড্ডায় তার নিজ বাসায় ফেরার পথে মালিবাগ ফ্লাইওভার থেকে (ঢাকা মেট্রো গ- ৩১-৬৫০৮) একটি প্রাইভেটকার পিছন থেকে তার নিয়মিত ব্যবহৃত মোটরসাইকেলটিকে (ঢাকা মেট্রো ল-৪৪-৯৮০৫) অনুসরণ করে। অনুসরণের এক পর্যায়ে সেই গাড়ি তার মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার চেষ্টা করে, কিন্তু মোটরসাইকেল চালক আমিনুল ইসলাম (২৪) কৌশলে প্রাইভেটকারের ধাক্কা এড়িয়ে গেলে তৃতীয়বারও একইভাবে উক্ত প্রাইভেটকারটি ধাক্কা দেওয়ায় চেষ্টা করে এবং ব্যর্থ হয়ে পাশে থাকা বাসকে স্বজোরে ধাক্কা দেয়। এসময় তিনি তার নিয়মিত ব্যবহার করা মোটরসাইকেলে না থেকে পাশে অন্য একটি গাড়িতে অবস্থান করছিলেন বলেও জানান।

নুর জানান, ঘটনার পর ঘটনাস্থল রামপুরা আবুল হোটেল সংলগ্ন টহলরত পুলিশ প্রাইভেটকারে থাকা ব্যক্তিবর্গের পরিচয় পেয়ে কোন রকম জিজ্ঞাসাবাদ ও গাড়ি জব্দ না করে তাদেরকে ছেড়ে দেয়।

নুর আরও জানান, এই ঘটনায় বৃহস্পতিবার ভোর আনুমানিক ৪ টায় রাজধানীর হাতিরঝিল থানায় একটি অভিযোগ দাখিল করেন ও তার নিরাপত্তার জন্য পুলিশের কাছে আবেদন জানান।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply