ফটোশুট করে বিপাকে নুসরাত (ভিডিও)

|

ফটোশুট করে বিপাকে নুসরাত

তারকাদের নিয়ে ট্রল নতুন কিছু নয়। এবার ফটোশুট অংশ নিয়ে ট্রলের শিকার হতে হয়েছে পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানকে। খবর আনন্দবাজার পত্রিকার।

বছর শেষ হতে চললো, কিন্তু উৎসবের মৌসুম শেষ হয়নি। বিয়ে বাড়ি, বড়দিন, ইংরেজি নববর্ষও বাকি। আর বাঙালি উৎসবপ্রেমী। তাই বিশেষ দিনে স্পেশাল কিছু দেখানোর টিপস দিয়েছেন সাংসদ-তারকা।

সম্প্রতি জনপ্রিয় এই অভিনেত্রী স্বামী নিখিল জৈনের সংস্থার তৈরি পোশাকে নিজেকে সাজিয়ে ভিডিও শুট করে সেই ক্লিপিং শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর থেকেই নেটিজেনরা তার ফটোশুটকে কেন্দ্র করে একের পর এক মন্তব্য করতে থাকেন।

নুসরাতের ফটোশুটের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্যকারীদের একজন নুসরাতকে কটাক্ষ করে লিখেছেন, শুধু ফটোশ্যুট করলেই হবে দিদি? কাজও কিছু করুন, বসিরহাটের লোকজন তো আপনার টিকিও খুঁজে পাচ্ছে না কয়েক মাস ধরে!

অবশ্য এ বিষয়ে কোনও উত্তর দেননি বসিরহাটের এ সাংসদ। তবে কাজে করে দেখিয়েছেন। সম্প্রতি তার নির্বাচনী এলাকা পরিদর্শনে যান এ অভিনেত্রী। একুশের নির্বাচনের আগে শাসকদলের নতুন পদক্ষেপ ‘দুয়ারে সরকার’-এর কাজ ঠিকমতো হচ্ছে কি না সরেজমিন দেখতে বসিরহাটে গিয়েছিলেন।

বসিরহাটের নানা অঞ্চল ঘুরে তৃণমূলের হয়ে প্রচার করতেও দেখা যায় তাকে। সেখানে গিয়ে এলাকাবাসীর সমস্যার কথাও শোনেন। সেলফিও তোলেন সেখানকার মানুষের সঙ্গে। সেই ছবি পরে সামাজিক মাধ্যমে শেয়ার করে অভিনেত্রীর ফ্যান ক্লাব।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply