বেলকুচিতে বাবা-ছেলেকে কুপিয়ে হত্যা

|

বেলকুচিতে বাবা-ছেলেকে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টার:

সিরাজগঞ্জের বেলকুচি রান্ধুনীরাড়ি চরে মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে দুর্বৃত্তরা বাবা-ছেলেকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

নিহতরা হলেন, চর কোনাবাড়ী গ্রামের মৃত আহেদ সিকদারের ছেলে সিরাজুল ইসলাম সিরাজ সিকদার(৪৫) ও সিরাজের ছেলে সাঈদ সিকদার (১৮)।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাত পৌনে ৮টার দিকে মোটরসাইকেলে সিরাজ শিকদার ও তার ছেলে সাঈদ শিকদার মোকিমপুর বাজার থেকে বাড়ি যাচ্ছিল। তারা রান্ধুনীবাড়ি খেয়াঘাট পাড় হয়ে চরে পৌঁছালে সেখানে আগে থেকে ওত পেতে থাকা একদল দুর্বৃত্ত তাদের পথরোধ করে মোটরসাইকেল থামায়। এরপর দুর্বৃত্তরা হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে তাদের মাথা ও শরীরে এলোপাতাড়ি কোপ দেয়।

এসময় তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। সিরাজ ও সাঈদ মাটিতে লুটিয়ে পরে ঘটনাস্থলেই মারা যায়। অপরদিকে তাদের মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ বিষয়ে বেলকুচি থানার অফিসার ইনচার্জ গোলাম মোস্তফা জানান, বেলকুচির ওই দুর্গম চরাঞ্চলে ডাকাতদের দুটি সক্রিয় দল রয়েছে। এদের একটি গ্রুপের সদস্য ও ৭টি মামলার আসামি সিরাজুল ইসলাম শিকদার ওরফে সিরাজ ডাকাত। এদের মধ্যে অভ্যন্তরীণ কোন্দল ও আধিপত্য বিস্তারের জের ধরে এই হত্যার ঘটনা ঘটে থাকতে পারে। আমরা এরই মধ্যে ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর ব্যবস্থা নিচ্ছি। বিস্তারিত তদন্তের পর জানা যাবে।









Leave a reply