মাদ্রিদ ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রী জয়া আহসান (ভিডিও)

|

মাদ্রিদ ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রী জয়া আহসান

মাদ্রিদ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০২০-এ সেরা অভিনেত্রীর স্বীকৃতি পেয়েছেন জয়া আহসান। চলচ্চিত্র উৎসবটির ওয়েবসাইট সূত্রে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। এছাড়া ঢাকা-কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নিজেও সোশ্যাল মিডিয়ায় এ তথ্য নিশ্চিত করেছেন।

কলকাতার ‘রবিবার’ সিনেমার জন্য এ স্বীকৃতি পেয়েছেন জয়া। এমন অর্জনের পর এক প্রতিক্রিয়ায় ফেসবুকে পরিচালক অতনু ঘোষের উদ্দেশে জয়া লিখেছেন, বিদেশি চলচ্চিত্রে সেরা নারী অভিনয়শিল্পীর পুরস্কার দেয়া হয়েছে আমাকে। এত এত ছবি আর বাঘা বাঘা অভিনয়শিল্পীর মধ্যে আমার ভাগ্যেই যে পুরস্কারটা এলো, সিংহভাগ অবদানই তোমার। এমন একটা ছবি তুমি না বানালে, চরিত্রের জন্য আমার ভেতরটা নিংড়ে না আনলে এ সৌভাগ্য কি আমার হতো? রবিবারের সব শিল্পী আর কুশলীকে আমার হৃদয় নিংড়ানো ভালোবাসা।

জয়া আহসানের পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

এছাড়া, এই সিনেমার জন্য মাদ্রিদ ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল ২০২০-এ এবার সেরা চিত্রনাট্যের পুরস্কার জিতেছেন সিনেমাটির পরিচালক অতনু ঘোষ।

‘রবিবার’ সিনেমার মাধ্যমে কলকাতার জনপ্রিয় নায়ক প্রসেনজিতের সঙ্গে প্রথমবারের মতো জুটি বাঁধেন বাংলাদেশের জয়া আহসান। এই আনন্দ একা বয়ে বেরানোর নয় বলেই সোশ্যাল মিডিয়ায় জানাতেই শুভেচ্ছা, অভিনন্দনের বার্তায় ভেসেছেন অতনু এবং টিম ‘রবিবার’।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply