চমকে দিয়ে সেকেন্ড ডাউনে ম্যাশ; ২ বল পরই ফিরে গেলেন সাকিবের শটে

|

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের মাঝপথে যুক্ত হয়েছেন তিনি। তাকে পেতে আগ্রহী ছিল একাধিক দল। শেষ পর্যন্ত খুলনার টিকিটে মঙ্গলবার মাঠে নামলেন মাশরাফী বিন মোর্ত্তজা। সবাইকে চমকে দিয়ে সেকেন্ড ডাউনে ব্যাট করতে মাঠে নামেন ম্যাশ। কিন্তু ২ বল পরই সাকিবের শটে ফিরে যেতে হলো সাজঘরে।

চট্টগ্রামের বিপক্ষে শুরুটা বেশ ভালোই করেছিলেন খুলনার জহুরুল ইসলাম এবং জাকির হাসান। দলীয় ৩৩ রানে ও ব্যক্তিগত ১৫ রানে শরিফুল ইসলামের বলে কট আউট হন জাকির হাসান। তিন নম্বরে মাঠে আসেন সাকিব আল হাসান। ৬.৬ ওভারে দলীয় ৫২ রানে ১৯ বলে ২৬ রান করে জহুরুল কট আউট হন শরিফুলের বলে।

মাহমুদউল্লাহ রিয়াদ-ইমরুল কায়েসদের আগেই চার নম্বরে ক্রিজে নামেন মাশরাফী। সাকিবের সাথে আগ্রাসী জুটি গড়ে দলকে ভালো একটা স্কোর উপহার দিতেই হয়তো এই চমক। কিন্তু ৭.৩ ওভারে দলীয় ৫৩ রানে ১ বলে ১ রান করে রান আউট হয়ে সাজঘরে ফেরেন মাশরাফী। ক্রিজে তখন ব্যাট করছিলেন সাকিব। রাকিবুলের বলে তিনি সজোরে শট খেলেন স্ট্রেটে। সেটি রাকিবুলের হাতে লেগে ভেঙে ফেলে স্ট্যাম্প। নন স্ট্রাইকিং প্রান্তে থাকা ম্যাশের ব্যাট তখন অনেকটা উপরে। থার্ড আম্পায়ারের সিদ্ধান্তের আগেই অবশ্য ম্যাশ বুঝে গেছেন তাকে ফিরে যেতে হবে সাজঘরে। হলোও তাই। চমক জাগিয়েও রান আউটের ফেরে পড়ে দারুণ কিছু করে দেখানো হলো না দীর্ঘদিন পর ক্রিকেটে ফেরা মাশরাফীর।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply