ফোর্বসের সেরা ১০০ তারকার তালিকায় পরীমনি

|

ফোর্বসের সেরা ১০০ তারকার তালিকায় পরীমনি

এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করেছে বিখ্যাত আমেরিকান বিজনেস ম্যাগাজিন ‘ফোর্বস’। সেখানে জায়গা পেয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি।

সোমবার (৭ ডিসেম্বর) প্রকাশিত ওই তালিকায় পরীমনি সম্পর্কে লেখা হয়েছে, ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে এ অভিনেত্রীর। তার পারিবারিক নাম উল্লেখ করা হয়েছে শামসুন্নাহার স্মৃতি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার জেতেন তিনি। এখন তিনি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর একটি চলচ্চিত্রসহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন।

ফোর্বস ম্যাগাজিনের তালিকায় অভিনেত্রীর নাম প্রকাশের পর থেকেই ভক্ত-অনুরাগীদের শুভেচ্ছায় ভাসছেন ‘স্বপ্নজাল’ খ্যাত এ নায়িকা। সামাজিক যোগাযোগ মাধ্যমে পরীমনিকে অভিনন্দন জানাচ্ছেন তার সহকর্মীরাও।

ফোর্বস ম্যাগাজিনে ২৮তম স্থানে রয়েছেন অভিনেত্রী। এ তালিকার শীর্ষে রয়েছে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড ‘ব্ল্যাকপিংক’। তালিকায় বলিউড থেকে আছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, অক্ষয় কুমার, হৃত্বিক রোশন, শহিদ কাপুর, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, আলিয়া ভাট, জ্যাকলিন ফার্নান্দেজ, রণবীর সিং, শ্রেয়া ঘোষাল ও নেহা কক্কর।

পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান, গায়ক আতিফ আসলাম, হলিউড অভিনেতা হিউ জ্যাকমন, ক্রিস হেমসওয়ার্থেরও নাম রয়েছে এ তালিকায়।

এদিকে বর্তমানে বেশকিছু চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পরীমনি। ১১ ডিসেম্বর মুক্তি পাবে পরীমনী অভিনীত নতুন ছবি ‘বিশ্বসুন্দরী’। এখানে তার বিপরীতে আছেন সিয়াম। ছবিটি পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply