শিয়ালের সাথে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ১

|

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার নলচিরা-ওছখালী সড়কে চলন্ত মোটরসাইকেলের সামনে শিয়াল পড়ে দুর্ঘটনার ঘটনা ঘটেছে। ঘটনায় মোটরসাইকেল আরোহী জামাল উদ্দিন (৬৫) ঘটনাস্থলে নিহত হয়েছেন। ঘটনায় আরও এক আরোহী আহত হয়েছেন।

সোমবার রাত পৌনে ৮টার দিকে আফাজিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জামাল উদ্দিন হাতিয়া পৌরসভা ১নং ওয়ার্ডের আলী আহমদের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে জামাল উদ্দিনসহ দুইজন একটি মোটরসাইকেলযোগে স্থানীয় আফাজিয়া বাজারের দিকে যাচ্ছিল। তাদের মোটরসাইকেলটি নলচিরা-ওছখালী সড়কের আফাজিয়া বাজারের দক্ষিণ পাশে পৌঁছলে একটি শিয়াল হঠাৎ তাদের মোটরসাইকেলের সামনে পড়ে। এ সময় শিয়ালের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশের গাছের সাথে গিয়ে পুনরায় ধাক্কা লাগে। এতে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে জামাল উদ্দিন ঘটনাস্থলে নিহত হন। স্থানীয় লোকজন অপর আহত ব্যক্তিকে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দিয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করে বলেন, চলন্ত মোটরসাইকেলের সামনে শিয়াল পড়ায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইউএইচ/









Leave a reply