প্রকাশ্যে ধূমপান করে তোপের মুখে তরুণী

|

রাজশাহী ব্যুরো:

রাজশাহীতে প্রকাশ্যে এক তরুণী ধূমপান করে তোপের মুখে পড়েছেন। ধূমপানরত দেখে একদল লোক ঘিরে ধরে ওই তরুণী ও তার সাথে থাকা তরুণকে সিগারেট ফেলে দিয়ে স্থান ত্যাগ করতে বাধ্য করেন। রোববার বিকেলে নগরীর সার্কিট হাউস এলাকায় এ ঘটনা ঘটে।

নাজেহালের এই ঘটনার ভিডিও ধারণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ায় তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, রাজশাহী সার্কিট হাউসের পাশের ফুটপাতে তরুণ-তরণী বসে ধূমপান করছিলেন। মেয়েটি শাড়ি ও ছেলেটি টিশার্ট-প্যান্ট পরা ছিলেন। তাদের দুজনের হাতেই সিগারেট ছিল। এ ঘটনা দেখে প্রথমে মাঝবয়সী এক ব্যক্তি তাদের সিগারেট ফেলে দিয়ে সেখান থেকে চলে যেতে বলেন। এ নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়ে যায়। লোকটি তাদের ধমকাতে শুরু করেন।

মেয়েটি প্রতিবাদ জানাতেই কয়েক মিনিটের মধ্যে সেখানে ১৫/২০ জন মানুষ জুটে যায়। সবাই একজোট হয়ে তরুণ-তরুণীকে ওই স্থান ত্যাগ করার জন্য চাপ দিতে থাকেন। এরইমধ্যে অপর এক ব্যক্তি এসে বিষয়টি মিটমাট করে দেওয়ার চেষ্টা করেন। তিনি প্রথম থেকে আক্রমণকারী ব্যক্তিকে নিবৃত্ত করার চেষ্টা করেন। তখন তাদের উভয়ের মধ্যে বিতর্ক শুরু হয়ে যায়।

মেয়েটি বলেন, মেয়ে বলেই তাকে বাধা দেওয়া হচ্ছে। একজন বলেন, এভাবে প্রকাশ্যে মেয়ে মানুষ ধূমপান করলে তাদের পাড়ার মেয়েরা নষ্ট হয়ে যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply