ফিটনেস পরীক্ষায় উতরে এখন লটারির অপেক্ষায় মাশরাফী

|

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে যে মাশরাফীকে দেখা যাচ্ছে সেটি এখন নিশ্চিত। রোববার সকালে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে মাশরাফী ফিটনেস পরীক্ষা দিতে গিয়েছিলেন। বিসিবি ট্রেনার তুষার কান্তি হাওলাদারের তত্ত্বাবধানে ফিটনেস পরীক্ষা দিয়েছেন ম্যাশ। ট্রেনার জানিয়েছেন, ফিটনেস পরীক্ষায় উতরে গেছেন মাশরাফী। ফলে বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে খেলতে কোনো টেকনিক্যাল বাধা নেই মাশরাফীর।

টুর্নামেন্টের তিনটি দল— জেমকন খুলনা, ফরচুন বরিশাল ও মিনিস্টার গ্রুপ রাজশাহী এরই মধ্যেই মাশরাফীকে চেয়ে চিঠি পাঠিয়েছে বিসিবির কাছে। আগ্রহ দেখিয়েছে বেক্সিমকো ঢাকাও। দলটি অপেক্ষায় ছিল মাশরাফীর ফিটনেস পরীক্ষার। ফলে মাশরাফীর ভাগ্য নির্ধারিত হবে লটারির মাধ্যমে।

মাশরাফী সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছেন গত বিপিএলের এলিমিনেটর ম্যাচে। বঙ্গবন্ধু টি-টোয়েন্টিকে সামনে রেখে দুই মাস আগেই মাঠে ফিরেছিলেন কিন্তু ফিটনেসের কাজ করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। এরপর নিজ পুত্র ও কন্যার করোনাভাইরাস ধরা পড়ায় গৃহবন্দী থাকতে হয়। ফলে যেভাবে প্রস্তুতি নিয়ে ২২ গজে কামব্যাক করতে চেয়েছিলেন সেটি আর হয়নি ম্যাশের। ছিলেন না বঙ্গবন্ধু টি-টোয়েন্টির ড্রাফটে। তবে, মাশরাফী খেলতে পারেন শুনেই টুর্নামেন্টের চার দল আগ্রহ দেখিয়েছে তার প্রতি। এখন কোন দলের হয়ে মাঠে নামবেন তিনি সেটিই দেখার বিষয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply