কৃষকদের গরম কাপড়ের জন্য এক কোটি টাকা দিলেন দিলজিৎ

|

কৃষকদের গরম কাপড়ের জন্য এক কোটি টাকা দিলেন দিলজিৎ

দিল্লিতে আন্দোলনরত কৃষকদের জন্য এক কোটি টাকা দিলেন পাঞ্জাবি সুপারস্টার দিলজিৎ দোশাঞ্জ। আন্দোলনকারী কৃষকদের জন্য গরম কাপড় ও কম্বলের ব্যবস্থা করতে তিনি এই পদক্ষেপ নেন। খবর আনন্দবাজার পত্রিকার।

পাঞ্জাবি গায়ক সিংগা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় বিষয়টি সামনে এসেছে। দিলজিৎ চাননি, এ বিষয়টি নিয়ে কোনো আলোচনা বা চর্চা হোক।

সিংগা তার ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, ভাই আপনাকে অনেক অনেক ধন্যবাদ। কৃষকদের গরম কাপড় কিনে দেওয়ার জন্য আপনি এক কোটি টাকা অনুদান দিয়েছেন। আর সে কথা কাউকে জানতেও দেননি। কোথাও পোস্টও করেননি। আজকাল তো মানুষ ১০ টাকা দিলেও বড় বড় করে প্রচার করেন।

শনিবার দিল্লি সীমান্তে কৃষকদের সঙ্গে যোগ দিয়েছেন গায়ক-অভিনেতা দিলজিৎ। রোববার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। আন্দোলনে বসে রয়েছেন তিনি। পাশে রয়েছেন গায়ক বীর সিংহ। ক্যাপশনে লেখা, ‘ঈশ্বর সহায় হবেন’। মাইক তুলে নিয়ে কৃষকদের উদ্দেশে তিনি বলেন, ‘আপনাদের কুর্নিশ জানাই। ইতিহাস তৈরি করলেন আপনারা। আর সরকারের প্রতি আমার অনুরোধ, এই সমস্যার সমাধান না করে বিষয়টি থেকে চোখ সরিয়ে নেবেন না। কৃষকদের দাবি মানুন আপনারা। এখানে সবাই শান্তিপূর্ণ আন্দোলন করছেন। কোনো রক্তপাতের প্রশ্ন নেই।’

দিলজিৎ এর পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

দিলজিৎকে নেয়া আরও একটি পোস্ট

দিন কয়েক আগে বলিউড অভিনেত্রী কঙ্গনার সঙ্গে কৃষক আন্দোলন নিয়ে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন দিলজিৎ৷ নয়া কৃষি আইনের বিরুদ্ধে প্রতিবাদ জানানোকে ‘দেশদ্রোহী’ কার্যকলাপ বলে কঙ্গনার দাগিয়ে দেওয়াটা মেনে নিতে পারেননি দিলজিৎ। যদিও বলিউডের একাধিক তারকা দিলজিতের পাশে দাঁড়িয়েছেন।

https://twitter.com/PrakashUlela/status/1335227203869536256?s=20


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply