রাস্তা বন্ধ করে ভবন নির্মাণের অভিযোগ পুলিশের উপ-কমিশনারের বিরুদ্ধে

|

বগুড়া ব্যুরো:

বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকায় চলাচলের রাস্তা বন্ধ করে ভবন নির্মাণের অভিযোগ উঠেছে এক পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে। শনিবার দুপুরে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন থেকে চট্টগ্রামে কর্মরত উপ-পুলিশ কমিশনার হামিদুল আলমের বিরুদ্ধে এই অভিযোগ করেন স্থানীয় বাসিন্দারা।

তারা জানান, জলেশ্বরীতলা এলাকার জজকোর্ট ক্রসলেনে সম্প্রতি ১২তলা একটি ভবন নির্মাণের কাজ শুরু করেন পুলিশ কর্মকর্তা হামিদুল আলম। নির্মাণের আগে স্থানীয় বাসিন্দারা পৌরসভার বিল্ডিং কোড মেনে রাস্তার জায়গা ছেড়ে ভবন নির্মাণের অনুরোধ করেন তাকে। কিন্তু সেসব তোয়াক্কা না করে রাস্তার এক অংশ বন্ধ করে নির্মাণ কাজ চালিয়ে যেতে থাকেন তিনি। এনিয়ে পৌরসভায় অভিযোগ দেয়ার পর বুধবার নির্মাণ কাজ বন্ধে স্থগিতাদেশ দেয় পৌর কর্তৃপক্ষ। কিন্তু নিষেধাজ্ঞা অমান্য করে বৃহস্পতিবার থেকে আবারও নির্মাণ কাজ শুরু করেন ওই পুলিশ কর্মকর্তা।

সংবাদ সম্মেলনে স্থানীয় বাসিন্দারা জানান, পৌরসভা থেকে নকশা অনুমোদন না করেই ভবনটি নির্মাণ করছেন পুলিশ কর্মকর্তা হামিদুল আলম। বিধিমাফিক রাস্তা ছেড়ে ভবন নির্মাণের অনুরোধ করলেও ক্ষমতার দাপট দেখিয়ে তিনি কাউকে তোয়াক্কা করছেন না বলেও অভিযোগ তাদের।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply