মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ নারীসহ নিহত ৩

|

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় পৃথক সড়ক দুর্ঘটনায় রামনগর ঠাকুরবাড়ি এলাকায় ২ ও মহম্মদপুরের রাজাপুর এলাকায় ১ জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- মাগুরার শালিখা উপজেলার থৈ পাড়া গ্রামের স্বর্ণা বিশ্বাস (২৫) ও তার ভাসুরের স্ত্রী সাথি বিশ্বাস (৩৫)। অপরদিকে মহম্মদপুরের রাজাপুর এলাকায় আহাদ আলী (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। আহত ২ জন মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মাগুরা রামনগর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহাজালাল বাবুল জানান, শুক্রবার দুপুর সোয়া ২টার দিকে মাগুরা-ফরিদপুর মহাসড়কের ঠাকুরবাড়ি এলাকায় ফরিদপুরগামী সবজি বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পথচারীদের চাপা দেয়।

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় তাদেরকে উদ্ধার করা হলে ঘটনাস্থলে স্বর্ণা বিশ্বাস (২৫) মারা যায়। এ সময় গুরুতর আহত সাথী বিশ্বাস (৩৫), সেতু বিশ্বাস (১২), অর্পনা বিশ্বাসকে (১৩) মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। আহতদের মধ্যে সাথী
বিশ্বাসের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে কানাইপুর এলাকায় তার মৃত্যু হয় বলে তার নিকট আত্মীয় শৈলেন্দ্রনাথ গোস্বামী জানিয়েছেন। নিহত স্বর্ণা বিশ্বাস শালিখার থৈ পাড়া গ্রামের মিল্টন মজুমদারের স্ত্রী এবং সাথী বিশ্বাস তার ভাই লিটন মজুমদারের স্ত্রী।

অপরদিকে, মহম্মদপুর উপজেলার রাজাপুর পল্লী বিদ্যুৎ সাব-স্টেশনের পাশে শুক্রবার দুপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় অজ্ঞাত ব্যক্তি আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হলে সন্ধ্যায় তার মৃত্যু হয়। সে নড়াইল জেলার লোহাগাড়া এলাকার আহাদ আলী (৫০) বলে তার পরিচয় জানা গেছে মর্মে রাজাপুর পুলিশ ফাঁড়ির এসআই জামাল হোসেন জানিয়েছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply