আমাকে নিয়ে ট্রোল করে যদি কারও ঘরে পয়সা আসে তবে করুক: শ্রাবন্তী

|

আমাকে নিয়ে ট্রোল করে যদি কারও ঘরে পয়সা আসে তবে করুক: শ্রাবন্তী

ইন্ডাস্ট্রির হ্যাপেনিং গার্ল শ্রাবন্তী। গেল কয়েকদিন ধরেই তৃতীয়বারের মতো শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল সোশ্যাল মিডিয়ায়। এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী। সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায়। খবর- আনন্দবাজার পত্রিকা।

একদিকে সঞ্চালনার কাজ, অন্য দিকে নতুন ওয়েব সিরিজে অভিনয় সামলানোর মাঝে শ্রাবন্তী বললেন, আড়াই ঘণ্টা টানা এপিসোড শ্যুট হয়। একদিনে তিনটা করে এপিসোড শ্যুট করি। প্রায় ১৫০ এপিসোড হয়ে গেল। দারুণ মজা করছি। কত লড়াকু মেয়ের স্বপ্ন শুনছি। আমিও সেখান থেকে রোজ অনুপ্রাণিত হচ্ছি। আর সঞ্চালনা কিন্তু সবাই পারে না!

এক প্রশ্নের উত্তরে শ্রাবন্তী বললেন, ‍‍সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু লেখা হচ্ছে। এরা তো কাউকে ছাড়ে না! যাদের কাজ নেই তারা পড়ছে এই সব গসিপ। দেখুন, এই সময় কেউ এ ধরনের খবর করে যদি পয়সা পায়, পাক। আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলবো না। প্লিজ! জানতে চাইবেন না!

শ্রাবন্তী উল্টে প্রশ্ন করেন, ওঠানামা কোন মানুষের জীবনে নেই বলুন তো! সেলিব্রিটি হলে সেটা নিয়ে শুধু চর্চাই নয়, বিষয়টা কুরুচিকর হয়ে যায়। এই মানসিকতা শুধু খারাপ নয়, অন্যায়!









Leave a reply