আ’লীগ নেতাকে হত্যাচেষ্টায় সাবেক স্ত্রী ও প্রেমিকের কারাদণ্ড

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হান্নান রতনকে হত্যা চেষ্টার ঘটনায় দায়ের করা মামলার তার সাবেক স্ত্রী ফারজানা হোসেন সোনিয়া ও তার পরকীয়া প্রেমিক ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সৈয়দ তৌফিক আহমেদকে কারাদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মহানগরের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত তাদের এক বছরের কারাদণ্ড প্রদান করেন। এসময় পাঁচশত টাকা জরিমানা অন্যথায় আরও ১৫ দিনের কারাদণ্ডেরও নির্দেশ প্রদান করা হয়।

মামলার বিবরণে জানা যায়, আবদুল হান্নান রতনকে ২০১৬ সালে পহেলা মার্চ রাত ৯টার দিকে ঢাকা গুলশান এলাকার ১২১/১২২ নাম্বার রোডের বাড়িতে তার সাবেক স্ত্রী ফারজানা হোসেন সোনিয়া ও তার পরকীয়া প্রেমিক তৌফিক আহমেদ হত্যার চেষ্টা করে। এসময় অল্পের জন্য প্রাণে বেঁচে যান রতন।

এই ঘটনায় রাতেই আবদুল হান্নান রতন বাদি হয়ে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি করেন। ঘটনাটি গুলশান থানা পুলিশ তদন্ত করে প্রতিবেদনের চূড়ান্ত অভিযোগ পত্র চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত ঢাকা মহানগর এ দাখিল করে।

মামলার আইনজীবী অ্যাড. এরফান উদ্দিন খান জানান, বৃহস্পতিবার দুপুরে এই মামলার রায় ঘোষণা করেন ঢাকা মহানগর মেট্রোপলিটন আদালত-৩২ ম্যাজিস্ট্রেট কনক বড়ুয়া। মামলার রায়ে আসামি ফারজানা হোসেন সোনিয়া ও পরকীয়া প্রেমিক সৈয়দ তৌফিক আহমেদকে এক বছরের কারাদণ্ড দেয়া হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply