আশুগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে এলজিইডি কমকর্তাকে মারধরের অভিযোগ

|

চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিয়াউদ্দিন খন্দকার।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিয়াউদ্দিন খন্দকারের বিরুদ্ধে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতরের (এলজিইডি) এক কার্য-সহকারীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

বুধবার দুপুরে উপজেলার চরচারতলা ইউনিয়নের চরচারতলা গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় বৃহস্পতিবার চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় মামলা করেছেন কার্য-সহকারী সাখাওয়াত হোসেন শামীম।

মামলা সূত্রে জানা যায়, হিলিপ প্রজেক্টের আওতায় চরচারতলা ইউনিয়ন পরিষদ থেকে স্থানীয় হাউজিং বাজার পর্যন্ত এলজিইডির সড়কের আরসিসি ঢালাইয়ের কাজ করছেন কিশোরগঞ্জে অষ্টগ্রাম উপজেলার ঠিকাদার নুরুল ইসলাম।

বুধবার দুপুর দেড়টার দিকে আশুগঞ্জ উপজেলা এলজিইডির কার্য-সহকারী সাখাওয়াত হোসেন শামীম ওই কাজ দেখতে যান। এ সময় চেয়ারম্যান জিয়াউদ্দিন খন্দকারসহ অজ্ঞাত আর ৪-৫ জন সাখাওয়াতকে ছোরা-রামদার ভয় দেখান এবং ঠিকাদার নুরুল ইসলামকে সড়কের কাজ বন্ধ করতে বলেন।

পরবর্তীতে চেয়ারম্যান নিজে সাখাওয়াতকে মারধর করেন। পাশাপাশি প্রকল্পের কাজ করতে হলে চেয়ারম্যানের সঙ্গে হিসাব-নিকাশ করে কাজ করতে হবে জানিয়ে হুমকি দেন জিয়াউদ্দিন।

মামলার বাদি আশুগঞ্জ উপজেলা এলজিইডির কার্য-সহকারী সাখাওয়াত হোসেন শামীম বলেন, চেয়ারম্যান জিয়াউদ্দিন ঠিকাদারকে কাজ বন্ধ করতে বলে আমাকে গালিগালাজ করে চলে যেতে বলেন। আমি তখন চেয়ারম্যানকে বলেছি আপনি বললে তো এমনিই চলে যাব, আমাকে গালি দিলেন কেন? এ কথা বলার পর আমাকে চড় মারেন তিনি।

অভিযোগের বিষয়ে জানতে চরচারতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জিয়াউদ্দিনের সাথে যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, মামলাটি নথিভুক্ত করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply