বিসিবির স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থায় উইন্ডিস ক্রিকেট বোর্ড পরিচালকের সন্তোষ

|

সব বাধা উতরে শুধুই অপেক্ষা উইন্ডিজ ক্রিকেট দলের আগমনের। সব কিছু ঠিক থাকলে আসছে জানুয়ারিতেই আন্তর্জাতিক ক্রিকেটে আবারও দেখা যাবে সাকিব-তামিমদের। এই সিরিজ সামনে রেখে উইন্ডিজ ক্রিকেট বোর্ডের পরিচাল ডা. আশি মানসিংহ পরিদর্শন করেছেন বিসিবির স্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা। এখনও দিনক্ষণ ঠিক না হলেও বাংলাদেশ সফরে এসে ক্যারিবিয়ান ক্রিকেটারদের থাকতে হবে ৭ দিনের কোয়ারেন্টাইনে। প্রথম তিনদিন পর আবারও করোনা পরীক্ষা করানো হবে খেলোয়াড়দের। সেসময় তারা নেগেটিভ হলে নিজেদের মধ্যে অনুশীলন করতে পারবে ক্যারিবিয়ান ক্রিকেটাররা- এমন সিদ্ধান্তের কথা নিজেই গণমাধ্যমকে জানিয়েছেন উইন্ডিজ দলের কর্মকর্তা মানসিংহ।

করোনাভাইরাসের কারণে সৃষ্ট হওয়া নিউনরমাল পরিস্থিতিতে বাংলাদেশের জৈব সুরক্ষা বলয় দেখেছি আমরা। টিম হোটেল যাতায়াত ব্যবস্থা, ঢাকা-চট্টগ্রামের ভেন্যু সবকিছু দেখে সন্তুষ্টি প্রকাশ করে উইন্ডিজ ক্রিকেট বোর্ডের পরিচালক ডা.অশি মানসিংহ বলেন, করোনা মহামারির মাঝে বিসিবি কীভাবে আমাদের ক্রিকেটারদের নিরাপত্তা নিশ্চিত করবে সে বিষয়ে দেখতেই বাংলাদেশে এসেছি আমরা। মাঠ, টিম হোটেল থেকে শুরু করে বিসিবির জৈব সুরক্ষা পরিকল্পনা সবকিছুই পর্যবেক্ষণ করে শতভাগ সন্তুষ্টি প্রকাশ করেন এই ক্যারিবিয়ান কর্মকর্তা।

নিয়ম অনুযায়ী বাংলাদেশ থেকে দেশে ফিরে উইন্ডিজ ক্রিকেট বোর্ডের কাছে নিজেদের পর্যবেক্ষণের প্রতিবেদন জমা দেবেন এই দুই কর্মকর্তা। তার উপর ভিত্তি করেই বাংলাদেশ সফরের আনুষ্ঠানিক সিদ্ধান্ত জানাবে ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ড। এমনটাই জিনিয়েছেন বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply