পটুয়াখালীতে হামলার প্রতিবাদে মু‌ক্তি‌যোদ্ধাদের মানববন্ধন

|

পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়ায় দাবিকৃত চাঁদা না পে‌য়ে বীর মুক্তিযোদ্ধা শাহআলম মিয়ার ওপর হামলা চালিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন ও সাংবাদিক সম্মেলন করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সদস্যরা।

মঙ্গলবার বেলা সাড়ে এগারোটায় কলাপাড়া প্রেসক্লাবের সম্মুখে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার আবদুল হালিম, কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা রাকিবুল আহসান, উপজেলা কমান্ডার বদিউর রহমান বন্টিন, চাকামাইয়া ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির কেরামত ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক নাসির বিপ্লব।

মানববন্ধন শেষে মুক্তিযোদ্ধা সংসদে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বক্তারা চাঁদা না পেয়ে বীর মুক্তিযোদ্ধা শাহআলমের ওপর হামলাকারী ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শিমু ও তার স্ত্রীসহ ৫ আসামিকে গ্রেফতারের জন্য প্রশাসনকে ধন্যবাদ জানান। এছাড়া বাকি আসামিদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার এবং মুক্তিযোদ্ধার ওপর হামলাকারী স্বাধীনতা বিরোধীদের বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহবান জানান।

উল্লেখ্য, গত রোববার বিকেলে চাকামাইয়া ইউনিয়নের শান্তিপুর গ্রামে বীর মুক্তিযোদ্ধা শাহআলমের ওপর হামলা চালিয়ে হাত এবং পায়ে গুরুতর জখম করে টিয়াখালী ইউপি চেয়ারম্যান ম‌শিউর রহমান শিমু মীর ও তার বাহিনীর সদস্যরা। বর্তমানে তিনি বরিশাল শেবাচিমে চিকিৎসাধীন রয়েছেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply