ভৈরবে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

|

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ভৈরবে আঁখি বেগম (২০) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে ভৈরব থানা পুলিশ তার বাসা থেকে লাশটি উদ্ধার করে।

উপজেলার মানিকদি পাড়াতলা গ্রামের সাফায়েত উল্লাহ’র স্ত্রী আঁখি বেগম। গৃহবধূর বাবার নাম মো. আরিজ মিয়া। তার বাবার পরিবারের দাবি তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।

ঘটনার পর গৃহবধূর স্বামী পালিয়ে গেছে। ঘটনায় তার বাবা বাদি হয়ে থানায় একটি মামলা করে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য আজ দুপুরে কিশোরগঞ্জ পাঠিয়েছে পুলিশ।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত তিনমাস আগে উপজেলার শিমুলকান্দি গ্রামের আরিজ মিয়ার মেয়ে আঁখি বেগমের বিয়ে হয় মানিকদি পাড়াতলা গ্রামের সাফায়েত উল্লাহ’র সাথে। এটা তার দ্বিতীয় বিয়ে। এর আগে আঁখির বিয়ে হয়েছিল শ্রীনগর গ্রামের এক ছেলের সাথে। তার বিয়ের পর থেকে স্বামী স্ত্রীর মধ্য প্রায়ই ঝগড়া লেগে থাকত। গতকাল সোমবার রাতে দুজনের মধ্য তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া হয় বলে প্রতিবেশীরা জানায়। মঙ্গলবার ভোরে পরিবারের সদস্যরা তার ঝুলন্ত লাশ দেখতে পায়। এ সময় স্বামীকে তার ঘরে পাওয়া যায়নি। ঘটনাটি আত্মহত্যা নাকি হত্যা কেউ বলতে পারছে না। তারপর থানাকে ঘটনা অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে সকালে লাশ উদ্ধার করে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, আঁখির ঘটনার খবর পেয়ে পুলিশ তার বাসা থোকে লাশ উদ্ধার করে। তবে ঘটনাটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে। ঘটনায় তার পরিবারের সদস্যরা থানায় একটি মামলা করেছে বলে তিনি জানান।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply