রাঙামাটি জেলা প্রশাসকের বিরুদ্ধে নারীর সংবাদ সম্মেলন

|

রাঙামাটি প্রতিনিধি:

ক্ষমতার অপব্যবহারের অভিযোগ এনে রাঙামাটি জেলা প্রশাসকের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে সাবেক মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনুর মেয়ে নাজনীন আনোয়ার।

মঙ্গলবার সকালে রাঙামাটি প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ আনেন, ২০১৮ সালে ডিসি বাংলো পার্কটি ইজারা নিয়ে নানান সংস্কার করে দৃষ্টিনন্দন পাইরেটস রেস্টুরেন্ট নির্মাণ করেন। এখানে খরচ হয়েছিল ২৬ লাখ টাকার উপরে। বর্তমান জেলা প্রশাসক এসে ইজারার মেয়াদ না বাড়িয়ে চলে যাওয়ার যাওয়ার নির্দেশ দেন এবং নানান হয়রানী শুরু করে দেন।

সর্বশেষ রেস্টুরেন্টে অভিযান চালিয়ে রেস্টুরেন্ট কর্মচারীকে মাদক মামলা আসামি করে জেলে পাঠিয়ে দেন ডিসি। তিনি এক প্রকার আমাদের জোর করে রেস্টুরেন্ট ছাড়তে বাধ্য করছেন। অনেক আশা নিয়ে আমরা ডিসি বাংলো পার্কে বিনিয়োগ করি। কিন্তু ইজারার মেয়াদ মাত্র দুই বছর হওয়ায় আমরা বেশ ক্ষতির সম্মুখীন হয়েছি।

এ ব্যাপারে জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ বলেন, ডিসি বাংলো পার্কটি নাজনীন আনোয়ারকে ইজারা দেওয়া হয়নি। ইজারা দেওয়া হয়েছে আবুল হোসেনকে। ইজারার মেয়াদ শেষ হওয়ায় নতুন করে নবায়ন না করে তাদেরকে রেস্টুরেন্ট ছেড়ে দিতে বলা হয়েছে। এর মাঝখানে এসে ঢুকেছে নাজনীন আনোয়ার। দীর্ঘ রাত পর্যন্ত বিভিন্ন আসর বসানোর কারণে রেস্টুরেন্টটি ডিসি বাংলোর আশপাশের পরিবেশ নষ্ট করেছে।

তিনি বলেন, ডিসি বাংলো পার্কটি ইজারার ব্যাপারে নাজনীন আনোয়ারের সাথে জেলা প্রশাসনের কোন চুক্তি ছিল না। কিন্তু সে আমার নামে বিভিন্ন অভিযোগ এনে আদালতে ৪টি মামলা করেছে। উল্টো নামে বেনামে বিভিন্ন স্থানে আমার বিরুদ্ধে অপপ্রচার করছে তারা।









Leave a reply