নাটোরে স্ত্রী হত্যা মামলায় স্বামীর মৃত্যুদণ্ড

|

স্টাফ রিপোর্টার, নাটোর:

নাটোরের বড়াইগ্রামে স্ত্রী ফাতেমা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা মামলায় স্বামী রুবেল হোসেনকে মৃত্যুদণ্ড এবং এক লাখ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. ইমদাদুল হক এই আদেশ দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত রুবেল বড়াইগ্রামের শিবপুর এলাকার খোকন মুন্সির ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৭ জুন বড়াইগ্রামের শিবপুর এলাকার খোকন মুন্সির ছেলে রুবেলের সাথে সিরাজগঞ্জের তেতুলিয়া এলাকার মৃত আকবর আলীর মেয়ে ফাতেমা খাতুনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই রুবেল হোসেন তার স্ত্রী ফাতেমা খাতুনের কাছে ২ লাখ টাকা যৌতুক দাবি করে শারীরিক ও মানসিক নির্যাতন করে। এরই ধারাবাহিকতায় একই বছরের ২৬ সেপ্টেম্বর রুবেল তার স্ত্রী ফাতেমাকে শ্বাসরোধ করে হত্যা করে আত্মহত্যা বলে অপপ্রচার চালায়।

এ ঘটনার দুইদিন পর ২৮ সেপ্টেম্বর ফাতেমার বোন আকলিমা বাদি হয়ে ফাতেমার স্বামীসহ মোট চার জনের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযুক্ত চারজনকে গ্রেফতার করে কারাগারে পাঠায়। পরবর্তীতে ২ ও ৪ নং আসামিকে মামলা থেকে অব্যাহতি দিয়ে চার্জশিট দেয় পুলিশ। দীর্ঘ শুনানি শেষে বিচারক রুবেলের মৃত্যুদণ্ড ও বাকি আসামিদের খালাস প্রদানের রায় দেন। পরে আসামি রুবেল হোসেনকে কারাগারে প্রেরণ করা হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply