রণবীরের অ্যাপার্টমেন্টেই ফ্ল্যাট কিনেছেন আলিয়া

|

রণবীরের সঙ্গে আলিয়ার ঘনিষ্ঠতা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম গরম হয়েছে অনেক। অস্পষ্ট ছবি দিয়ে গভীর রাতে ‘রণবীরের ফ্ল্যাটে আলিয়া’ ক্যাপশনও ভাইরাল কম হয়নি। এবার সেই উনুনে আরেকটু আগুন দিলেন খোদ আলিয়া নিজেই। যোগাযোগটা আরও নিবিড় করতে ফ্ল্যাট কিনেছেন রণবীরের বাসায়।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, ভারতের মুম্বাইয়ের জুহু ও লন্ডনের কোভেন্ট গার্ডেনে দু’টি ফ্ল্যাট থাকা সত্ত্বেও রণবীর কাপুরের অ্যাপার্টমেন্টের প্রতিবেশী হতে মুম্বাইয়ের বান্দ্রায় আরও একটি ফ্ল্যাট কিনেছেন বলিউডের এই আলোচিত অভিনেত্রী।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, এই ফ্ল্যাটটি কিনতে আলিয়ার খরচ হয়েছে ৩২ কোটি রুপি। এত টাকা খরচ করে মুম্বাইয়ের বাস্তু পালি হিল কমপ্লেক্সের পঞ্চম তলায় দুই হাজার ৪৬০ বর্গফুটের একটি ফ্ল্যাট কিনেছেন আলিয়া ভাট। এ অ্যাপার্টমেন্টের সপ্তম তলায় একা থাকেন আলিয়ার প্রেমিক রণবীর কাপুর। ঘটনাচক্রে এ অ্যাপার্টমেন্টটি কাপুর পরিবারের কৃষ্ণরাজ বাংলোর নিকটবর্তী।

আরও চমকপ্রদ তথ্য হলো আলিয়ার এ ফ্ল্যাটের ইন্টেরিওর ডিজাইনের দায়িত্ব পেয়েছেন প্রযোজক শাহরুখের স্ত্রী গৌরী খান। ২০১৬ সালে রণবীরের ফ্ল্যাট সাজানোর একই দায়িত্ব পেয়েছিলেন গৌরী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply