শীর্ষাসনে গর্ভবতী অনুশকাকে সাহায্য করছেন বিরাট

|

গর্ভাবস্থায় শীর্ষাসন করছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। আর তাতে সাহায্য করছেন স্বামী বিরাট কোহলি। এমন একটি ছবি বেশ ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। অনেকে এটা নিয়ে সমালোচনা করলেও কঠিন সময়ে স্ত্রীর প্রতি এমন বন্ধুসুলভ আচরণে প্রশংসাও কুড়িয়েছে অনেক।

মঙ্গলবার অভিনেত্রীর করা ইনস্টাগ্রামে দেখা যাচ্ছে, কালো টি-শার্ট এবং হালকা আকাশী ট্র্যাক প্যান্টে আসনে মনযোগী অনুশকা। তার দু’টি পা ধরে রেখে ভারসাম্য বজায় রাখতে সাহায্য করছেন বিরাট। আর এই খবর প্রকাশ করেছে আনন্দবাজার।

আনুশকার পোস্টটি দেখতে ক্লিক করুন-
https://www.instagram.com/p/CIPlweXJ7mw/?utm_source=ig_embed

অনুশকা এই মুহূর্তে শুধুমাত্র বলিউডের প্রথম সারির নায়িকাই নন, একটি প্রযোজনা সংস্থার কর্ণধারও বটে। গর্ভাবস্থায় কর্ম বিরতি নেওয়ার আগেই তাই পেশাগত যাবতীয় কাজ মিটিয়ে নিয়েছেন তিনি। এর পর কাছের মানুষ এবং শরীর চর্চা নিয়েই মজে রয়েছেন হবু মা।

যোগ ব্যায়ামে আনুশকা আগে থেকেই বেশ পারদর্শী। গর্ভাবস্থায়ও তাই ছাড়েননি অনুশীলন। শীর্ষাসন নাকি ‘সবচেয়ে’ কঠিন, ছবির ক্যাপশন দেন তিনি।

ক্যাপশনে তিনি লেখেন, “যোগ ব্যায়াম যেহেতু আমার জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশও, তাই চিকিৎসক আমাকে সে সব ব্যায়াম করার অনুমতি দিয়েছেন যেগুলি আমি গর্ভাবস্থার আগে করতাম।”


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply