ডিআরইউ’র সভাপতি হলেন নোমানী, সা. সম্পাদক মসিউর

|

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ২০২১-এর কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি পদে মুরসালিন নোমানী (বাসস) ও সাধারণ সম্পাদক পদে মসিউর রহমান খান (সমকাল) নির্বাচিত হয়েছেন। সোমবার (৩০ নভেম্বর) সন্ধ্যা সোয়া ৬টার দিকে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনের চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ।

এর আগে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলে। ১৬৯৩ জন ভোটারের মধ্যে ভোটাধিকার প্রয়োগ করেন ১৩৮১ জন। ডিআরইউ’র ২০২১ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, ১২টি সম্পাদকীয় ও সাতটি কার্যনির্বাহী সদস্যসহ ২১টি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করেন ৪১ জন।

সহ-সভাপতি পদে ওসমান গনি বাবুল, যুগ্ম-সম্পাদক পদে আরাফাত দাড়িয়া, সাংগঠনিক সম্পাদক পদে মাইনুল হাসান সোহেল (ইনকিলাব), অর্থ সম্পাদক পদে শাহ আলম নূর (এশিয়ান এজ) ও জাফর ইকবাল, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক পদে হালিম মোহাম্মদ (দৈনিক জাগরণ), ক্রীড়া সম্পাদক পদে মাকসুদা লিসা (ভয়েস অব এশিয়া), সাংস্কৃতিক সম্পাদক পদে মিজান চৌধুরী, আপ্যায়ন সম্পাদক পদে মোহাম্মদ নইমুদ্দীন বিজয়ী হয়েছেন।

নারী সম্পাদক রীতা নাহার (বৈশাখী টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল (আরটিভি) ও কল্যাণ সম্পাদক পদে খালেদ সাইফুল্লাহ (নয়াদিগন্ত) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়া, কার্যনির্বাহী সদস্য সাতটি পদে নির্বাচনে এমএম জসিম (বিজনেস স্ট্যান্ডার্ড), দৈনিক ঢাকা টাইমসের আজিজুর রহমান (রহমান আজিজ), রোমানা জামান (ভোরের কাগজ), মাহবুবুর রহমান, রফিক রাফি (নিউ নেশন), বিটিভির নার্গিস জুঁই ও মানবকণ্ঠের জাহাঙ্গীর কিরণ নির্বাচিত হয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply