নাটোরে ব্যবসায়ীকে হত্যাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন

|

স্টাফ রিপোর্টার:

নাটোরের নলডাঙ্গায় সার ব্যবসায়ী অরুণ শর্মার হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে নলডাঙ্গা বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, বাজার মালিক সমিতির সভাপতি নাসির উদ্দিন, ভারপ্রাপ্ত পৌর মেয়র সাহেব আলী, পৌর আওয়ামী লীগ নেতা শরিফুল ইসলাম পিয়াসসহ অন্যান্যরা।

এসময় বক্তারা বলেন, গত ২১ নভেম্বর রাতে সার ব্যবসায়ী অরুণ শর্মাকে হত্যা করে দুই লাখ ৪০ হাজার টাকা ছিনতাই করা হয়। পরে পুলিশ তৎপরতা শুরু করে তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে হত্যায় একমাত্র অভিযুক্ত হিসেবে আলামিন হোসেন নামে এক কলেজ ছাত্রের সংশ্লিষ্টতা পাওয়া যায়।

পরে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করে পুলিশ। দ্রুত মুল অভিযুক্তকে গ্রেফতার করায় পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তারা আরও বলেন, হত্যাকারীকে দ্রুত সময়ের মধ্যেই দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। এজন্য দ্রুত বিচার আইনে অরুণ শর্মার হত্যাকারীর বিচার নিশ্চিতের দাবি জানান তারা।

এদিকে দুপুরে পুলিশ সুপার লিটন কুমার সাহা এক প্রেসব্রিফিংয়ে অরুণ শর্মার হত্যাকারী আলামিনকে গ্রেফতারের কথা উল্লেখ করে জানান, অনলাইন জুয়া এবং প্রেমিকার কাছ থেকে নেয়া ধারের টাকা শোধ করতেই ছিনতাইয়ের পরিকল্পনা করে আলামিন। সে মোতাবেক সার ব্যবসায়ী অরুণ শর্মাকে হত্যা করে দুই লাখ ৪০ হাজার টাকা টাকা ছিনতাই করে সে। পরে অভিযান চালিয়ে ছিনতাইয়ের দুই লাখ টাকাসহ আলামিনকে গ্রেফতার করে পুলিশ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply