অবহেলার কারণেই মৃত্যু হয়েছে ম্যারাডোনার: অভিযোগ আইনজীবীর

|

ম্যারাডোনার মৃত্যুকে কেন্দ্র করে তার আইনজীবী মাতিয়াস মোরালা সন্দেহের তীর ছুঁড়েছেন। টুইটারে তার অভিযোগ ছিল, চিকিৎসকদের অবহেলার কারণেই মৃত্যু হয়েছে আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তির।

বাড়িতে ম্যারাডোনার দেখভালের দায়িত্বে থাকা দু’জন নার্সকে এরই মধ্যে জেরা করেছেন কৌঁসুলিরা। সংগ্রহ করা হয়েছে আশপাশের সিসি টিভি ক্যামেরার ফুটেজ। ম্যারাডোনার মেডিকেল রেকর্ডও খতিয়ে দেখা হচ্ছে।

আইনজীবী মাতিয়াস মোরালার দাবি, মৃত্যুর আগে শেষ ১২ ঘণ্টা নাকি ম্যারাডোনার খোঁজ নেননি কোনো চিকিৎসক বা নার্স। এনিয়ে চলছে তদন্ত।

হৃদরোগে আক্রান্ত হয়ে ২৫শে নভেম্বর তিগ্রে-তে নিজ বাসায় মারা যান ম্যারাডোনা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। সম্প্রতি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। বুয়েনস এইরেসের হাসপাতালে তার মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত অপসারণের জটিল চিকিৎসার মধ্য দিয়ে যেতে হয়েছিল তাকে। মাদকাসক্তি নিয়েও ভীষণ সমস্যায় ভুগেছেন ম্যারাডোনা। তাকে পুনর্বাসনের জন্য তাঁকে নেওয়া হয়েছিল তিগ্রে-র একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply