ফেনীতে কলেজ ছাত্রকে অপহরণের পর পিটিয়ে হত্যার অভিযোগ

|

ফেনী প্রতিনিধি:

ফেনীতে অপহরণের পর এক কলেজ ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। স্বজনদের অভিযোগ প্রেমঘটিত কারণে সামিউল আলম সামি (১৯) কে হত্যা করা হয়েছে। সামি দাগনভূঞা সরকারি ইকবাল মেমোরিয়াল ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ও উপজেলার হীরাপুর গ্রামের মুজিব মুন্সী বাড়ির মো. ইলিয়াছের ছেলে।

ফেনীর মহিপাল হাইওয়ে পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান জানান, শুক্রবার রাতে ৯৯৯ থেকে ফোন পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী পৌর শহরের বিসিক শিল্প নগরী সেন্ট্রাল হসপিটাল সংলগ্ন স্থানে যায় পুলিশ। সেখান থেকে হাইওয়ে পুলিশের একটি দল তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে। পরে তাকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য সামিকে ঢাকা পাঠানো হয়। পরদিন শনিবার রাতে ঢাকার কাকরাইলে অবস্থিত ইসলামী ব্যাংক সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের পরিবার জানায়, শুক্রবার সন্ধ্যায় ব্যাডমিন্টন খেলার জন্য বের হয় সামিউল। সেখান থেকে অজ্ঞাতরা গাড়িতে করে সামিকে ফেনীর বিসিকে নিয়ে যায়। সেখানে তারা মারধর করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর বিসিক এলাকায় ফেলে রেখে যায়। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। শনিবার রাতে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ হাসপাতাল থেকে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। রোববার সন্ধ্যায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নিহতের খালাতো ভাই মোহাম্মদ আলমগীর জানান, প্রেমঘটিত কারণে সামিকে দাগনভূঞা থেকে অপহরণ করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

ফেনী মডেল থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় সামিউলের পরিবার থানায় মামলা দায়ের করবে। মামলা দায়েরের পর তদন্ত সাপেক্ষে প্রকৃত ঘটনা উদঘাটন করা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply