আবারও হোঁচট খেলো রিয়াল

|

আবারও হোঁচট খেয়েছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লিগে টানা তিন ম্যাচে জয়বঞ্চিত রিয়াল। এবার দেপোর্তিভো আলাভেসের কাছে হেরেছে ২-১ গোলে।

মাঠে, গ্যালারিতে সব জায়গায় শোভা পাচ্ছে প্রয়াত আর্জেন্টাইন তারকা দিয়াগো ম্যারাডোনার ১০ নম্বর জার্সিটা। কিংবদন্তি এই ফুটবলারকে শ্রদ্ধা জানাতে ম্যাচের আগে নীরবতা পালন করে রিয়াল মাদ্রিদ ও দেপোর্তিভো আলাভেসের ফুটবলার ও কোচিং স্টাফরা।

স্প্যানিশ লিগে বর্তমান সময়টা মোটেও ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। শেষ দুই ম্যাচেই জয়বঞ্চিত থাকতে হয়েছে তাদের। এবার তাই আলাভেসের বিপক্ষে জয়ের ধারায় ফেরার মিশনে ঘরের মাঠে খেলতে নামে রিয়াল। কিন্তু শুরুতেই পিছিয়ে পড়তে হয়েছে স্বাগতিকদের। নাচোর ফাউলের কারণে পেনাল্টি পায় আলাভেস। আর তা থেকেই গোল করে লুকাস পেরেজ মাত্র ৫ মিনিটে এগিয়ে নেন অতিথিদের। প্রথমার্ধে আর গোল পরিশোধ করতে পারেনি রিয়াল।

বিরতির পর ফিরে আরও পিছিয়ে যায় লস ব্লাঙ্কোস। জোসেলুর গোলে ৪৯ মিনিটে ব্যবধান ২-০ করে আলাভেস। পরের সময়টুকু আক্রমণ আর পাল্টা আক্রমণ চলে দু’দলের মধ্যে। বল দখলে এগিয়ে থাকলেও তেমন সুবিধা করতে পারেনি জিদানের দল। অবশেষে ৮৮ মিনিটে ক্যাসেমিরোর গোলে ব্যবধান কমায় রিয়াল। কিন্তু শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply