মওলানা স্বামীর সঙ্গে লং ড্রাইভে সানা খান (ভিডিও)

|

মাওলানা স্বামীর সঙ্গে লং ড্রাইভে সানা খান

গত সপ্তাহেই মুফতি আনাসকে বিয়ে করেছেন সানা খান। দুজনের নিকাহ’র খবর সামনে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায়। গত ২২ নভেম্বর আনুষ্ঠানিকভাবে নিজের বিয়ের খবর ঘোষণা করেন সানা। ‘ধর্মের টানে’ এর আগেই গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়েছিলেন এই প্রাক্তন বিগ বস প্রতিযোগী। আর এবার বিয়ের পর্ব সেরে পুরোদস্তুর গৃহিণী তিনি। খবর- হিন্দুস্তান টাইমস।

স্বামীর সাথে সানার ঘুরতে যাওয়ার ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিয়ের পর শাশুড়ির হাতে বিরিয়ানি তৈরির ভিডিও শেয়ার করে অনুরাগীদের চমকে দিয়েছেন সানা খান। এবার আনাস সাঈদের সঙ্গে বাড়ির বাইরে বের হলেন সানা। মুখ ঢেকে গাড়িতে বসে থাকতে দেখা যায় বিগ বসের প্রাক্তন প্রতিযোগীকে। প্রাক্তন অভিনেত্রী স্বামীর সঙ্গে কোথায় যাচ্ছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে ভিডিও প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

গত শনিবারই বিয়ের পর স্বামীর সঙ্গে প্রথম ছবি পোস্ট করেন সানা। লেখেন, আল্লাহর সন্তুষ্টির জন্য পরস্পরকে ভালোবেসেছি, আল্লাহর সন্তুষ্টির জন্য একে অপরকে নিকাহ করেছি, আল্লাহই আমাদের এই দুনিয়ায় ঐক্যবদ্ধ করে রাখুক এবং জান্নাতে পুনরায় মিলিত করবেন।

সানার সেই পোস্টটি দেখতে এখানে ক্লিক করুন

জনপ্রিয় কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে বিচ্ছেদের পর মন ভেঙে যায় সানা খানের। এমনকি, তার সঙ্গে সম্পর্ক থাকাকালীন মেলভিন বিভিন্ন সময়ে অন্য মেয়েদের সঙ্গেও সম্পর্কে জড়িয়েছেন বলে বিস্ফোরক অভিযোগ করতে দেখা যায় সানাকে। এরপরই বিনোদন দুনিয়াসহ বলিউড থেকে সরে যাচ্ছেন বলে প্রকাশ্যে ঘোষণা করেন সানা খান। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply