আখাউড়ায় বিষ পান করে নববধূর আত্মহত্যা, স্বামীর বিরুদ্ধে প্ররোচনার অভিযোগ

|

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় বিষ পান করে আত্মহত্যা করেছেন এক নববধূ। নিহত নববধূর নাম সুরভী। ১১ মাস আগে উপজেলার ইটনা গ্রামের আবদুল মাজেদ মিয়ার ছেলে মো. ইউসুফ আল কাইফ’র সাথে তার বিয়ে হয়েছিল।

শুক্রবার রাতে উপজেলা মনিয়ন্দ ইউনিয়নের ইটনা গ্রামের ইউসুফের নিজ বাড়ির শয়নকক্ষ থেকে নববধূর লাশ উদ্ধার করে আখাউড়া থানা পুলিশ। আত্মহত্যায় প্ররোচনা দেয়ার অভিযোগ উঠেছে স্বামীসহ তার পরিবারের বিরুদ্ধে। লাশ উদ্ধারের সময় ইউসুফসহ বাড়ির লোকজন পলাতক ছিলেন।

জানা গেছে, দীর্ঘদিন প্রেম করার পর ১ জানুয়ারি ইউসুফ আল কাইফ সুরভীকে বিয়ে করেন। বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে যৌতুক দাবিতে সুরভীকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছিলেন ইউসুফ।

নিহতের মা ফরিদা বেগমের অভিযোগ, যৌতুকের জন্য সুরভীকে তার স্বামী ইউসুফ আল কাইফ পরিকল্পিতভাবে হত্যা করেছে। বিয়ের পর থেকে একাধিকবার তার মেয়েকে বালিশচাপা দিয়ে হত্যা করতে চেয়েছিল জামাতা ইউসুফ। এসব ঘটনা এর আগে পারিবারিকভাবে আপোষ মীমাংসা করা হলেও যৌতুকলোভী ইউসুফের হাত থেকে রেহাই পাননি সুরভী।

আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী বলেন, বিষ পান করে আত্মহত্যা করেছেন এই নারী। আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তার স্বামীকে আটকের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply