অনির্বাণের বউয়ের মুখে অস্বস্তি! বিয়ের ভিডিও নিয়ে ব্যঙ্গ নেটিজেনদের

|

অনির্বাণের বউয়ের মুখে অস্বস্তি! বিয়ের ভিডিও নিয়ে ব্যঙ্গ নেটিজেনদের

অনির্বাণ ভট্টাচার্য বৃহস্পতিবার বিয়ে করেছেন মধুরিমা গোস্বামীকে। একদম ঘরোয়া আয়োজনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। কিন্তু তাতেও তিরস্কারের হাত থেকে রেহাই পাননি এই দম্পতি। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট হতেই ভাইরাল হয়। যদিও সেই ছবি অনির্বাণ পোস্ট করেননি। খবর আনন্দবাজার পত্রিকার।

প্রশ্ন আসে, এ কেমন সিঁদুর পড়ানো? মাথা ফেটে রক্ত পড়ছে নাকি! ট্রোলিংয়ের বিষয় হিসেবে অনির্বাণের সিঁদুর পরানোর ধরন থেকে শুরু করে তার জৌলুসহীন বিয়ের অনুষ্ঠান, বাদ পড়েনি কিছুই।

আরও লিখেছেন, বউয়ের মুখে এত অস্বস্তি কেন! বিয়ে করতে ইচ্ছে করছে না?

সোশ্যাল মিডিয়ায় অনির্বাণ-মধুরিমার বিয়ের ছবি ছড়িয়ে পড়তেই এমন অসংখ্য ব্যঙ্গাত্মক মন্তব্য ধেয়ে এলো নবদম্পতির দিকে। সব বিষয় নিয়ে মন্তব্য আসে। কোথাও বিয়ের রীতিনীতি মেনে অভিনেতার মালাবদল করা নিয়ে, কোথাও আবার অনুষ্ঠানের সময় নতুন বউয়ের মুখের অভিব্যক্তি নিয়ে চলতে থাকে একের পর এক কুরুচিকর মন্তব্য। এই মন্তব্য ছড়িয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

কবি জয় গোস্বামীর স্ত্রী কাবেরী গোস্বামী লেখেন, আমাকে আর জয়কে নিয়েও নিশ্চয় এ রকম তামাশা করা হয়।

অন্যদিকে, কবি তথা চিত্রনাট্যকার সম্রাজ্ঞী বন্দ্যোপাধ্যায় বলেন, কে বিয়ে করবে, কয়টা বিয়ে করবে, এইসব নিয়ে এতোদিন মেতে ছিল বাঙালি। কিন্তু কেমন পাঞ্জাবি পরবে, কোন দিকে সিঁথি করবে এই নিয়েও যে সোশ্যাল মিডিয়া উত্তাল হতে পারে, এ সময় না জন্মালে এসব কথায় বিশ্বাসই করতাম না। দু’জন মানুষ বিয়ে করবেন, মাথা যার সিঁথি তার, বিয়ে যাদের জীবন তাদের। বাকি সকলের এত মাথাব্যথা কেন?

কিছুদিন আগে অভিনেতার বিয়ের খবরটি প্রকাশ্যে আসার পর থেকেই মধুরিমার দিকে উড়ে এসেছে নানা বিরূপ মন্তব্য। এমনকি তার বাহ্যিক গঠন নিয়েও কথা বলতে ছাড়েনি কিছু লোক।

যদিও, নেটিজেনদের একাংশ এই ট্রোলিংয়ে অংশগ্রহণ না করে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন নবদম্পতিকে। তাদের এসব নেতিবাচক মন্তব্য এড়িয়ে যেতে এবং নিজেদের মতো করে ভালো থাকার উপদেশ দিয়েছেন অনুরাগীরা।
অনিবার্ণ-মধুরিমার মালাবদলের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply