কঙ্গনার বাংলো ভাঙার নির্দেশ খারিজ

|

কঙ্গনার বাংলো ভাঙার নির্দেশ খারিজ

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত তার বাংলো ভাঙচুরের ক্ষতিপূরণ হিসেবে বিএমসি’র কাছে থেকে ২ কোটি টাকা দাবি করেছিলেন। ২০২১-এর মার্চ মাসের মধ্যে ক্ষয়ক্ষতির পরিমাণ অনুযায়ী অভিনেত্রীকে ক্ষতিপূরণ দেওয়ার পাশ করার নির্দেশ দিয়েছে হাইকোর্ট। খবর- আনন্দবাজার পত্রিকা।

বিএমসি’র অভিযোগ ছিল, কঙ্গনার বাংলোর একটি অংশ বেআইনি ভাবে নির্মাণ করা হয়। পাশাপাশি এও দাবি করা হয় যে, কঙ্গনা রান্নাঘর তৈরির জন্য নির্ধারিত জায়গায় শৌচাগার এবং শৌচাগারের জন্য নির্ধারিত জায়গায় অফিস তৈরি করেন। সেই সব অভিযোগ নাকচ করে দিয়ে হাইকোর্ট জানায়, বাংলোর একাধিক ছবি ভাল ভাবে খতিয়ে দেখা হয়েছে এবং সেগুলি থেকে কোনও রকম বেআইনি নির্মাণের প্রমাণ মেলেনি।

হাইকোর্টের এই সিদ্ধান্তে উচ্ছ্বসিত কঙ্গনা টুইটে লেখেন, একজন ব্যক্তি যখন সরকারের বিরুদ্ধে রুখে দাঁড়ায় এবং জয়ী হয় তখন শুধুমাত্র তার একার জয় হয় না, গণতন্ত্রের জয় হয়। যারা আমাকে সাহস জুগিয়েছেন তাদের অসংখ্য ধন্যবাদ। যারা আমার স্বপ্ন ভাঙতে দেখে হেসেছেন, তাদেরও ধন্যবাদ।

কঙ্গনার পোস্টটি দেখতে একানে ক্লিক করুন

আপনারা ভিলেন হয়েছেন বলেই আমি হিরো হতে পেরেছি। কঙ্গনা মুম্বাইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করার পরেই শিবসেনার সঙ্গে তার বিতণ্ডার সূত্রপাত। এরপর কঙ্গনার বাংলো ভাঙচুর, মুম্বাই ছেড়ে তার হিমাচল প্রদেশের বাড়িতে যাওয়া, ফের ফিরে আসা, এসব কিছু নিয়ে উত্তাল ছিল মায়ানগরী। এমনকি তার মন্তব্যের জন্য মুম্বাইকরদের একাংশের রোষানলে পড়েন অভিনেত্রী। তবে হাইকোর্টের এই নির্দেশে পর শেষ হাসি আপাতত কঙ্গনাই হাসলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply