বিরাট-আনুশকার সন্তান হলে নিস্তার পাবে তৈমুর!

|

বিরাট-আনুশকার সন্তান হলে নিস্তার পাবে তৈমুর!

সাইফ আলী খান ও কারিনা কাপুর খানের ছেলে তৈমুর আলী খান জন্ম থেকে রয়েছেন পাপারাজ্জিদের নিশানায়। সে কোথায় যাচ্ছে, কী করছে, সবকিছুই ফ্রেমবন্দী হয়ে যায় ক্যামেরায়। এমনকি তার আদলে তৈরি পুতুল পর্যন্ত বিক্রি হতে দেখা যায় দোকানে! তৈমুরের এই জনপ্রিয়তায় কিছুটা চিন্তিত দাদি বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুর। ছোট্ট ছেলের প্রত্যেকটা মুহূর্ত শিরোনাম হয়ে উঠুক, এমনটা চান না তিনি। খবর- আনন্দবাজার পত্রিকা।

পুত্রবধূ কারিনার টক শো ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ তিনি বলেন, সামনে বিরাট ও আনুশকার সন্তান হবে, তৈমুর হয়তো তখন এই পাপারাজ্জিদের ক্যামেরা থেকে নিস্তার পাবে।

কারিনাও শাশুড়ির কথায় সম্মতি প্রকাশ করে জানান, তিনিও এমনটাই আশা করেন। শুধু তৈমুরই নয়, এরপর কথা হয় আরও অনেক কিছু নিয়ে। কারিনা জানতে চান, পরিবার ও কাজ একসঙ্গে কীভাবে সামলেছিলেন শর্মিলা।

অভিনেত্রী জানান, পরিবারের জন্য ছবি করা কমিয়ে দিয়েছিলেন তিনি। খিলোনে, হাতি মেরে সাথী, তেরে মেরে স্বপ্নে-এর মতো ছবিও হাতছাড়া করেন। পাশাপাশি বলিউডের পুরুষতান্ত্রিকতা নিয়েও কথা বলেন শর্মিলা। তার কথায়, সেই সময় অমিতাভ বচ্চন ও শশী কাপুর ছাড়া কোনো নায়কই ঠিক সময় সেটে আসতেন না। হয়তো তাদের সকাল ১১টায় আসতে বলা হতো। কিন্তু তারা নিজেদের ইচ্ছে মতো দুপুর ২টায় এসে পৌঁছাতেন।

ওই সময়কার বলিউড, পরিবার ও সম্পর্ক নিয়ে নানা আলোচনায় বুঁদ হয়ে থাকেন দুই প্রজন্মের দুই অভিনেত্রী।

কারিনা ও শর্মিলা’র আলোচনার ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply