নিজের ছবি মুছে দিতে ভক্তদের প্রতি অনুরোধ ‘দঙ্গলকন্যা’ জাইরা ওয়াসিমের

|

অনুরাগীদের কাছে ফ্যানপেজ থেকে তার সমস্ত ছবি মুছে ফেলার অনুরোধ করছেন বলিউড অভিনেত্রী জায়রা ওয়াসিম। তিনি জানান, বলিউড থেকে দূরে গিয়ে তিনি নতুন করে জীবন শুরু করার চেষ্টা করছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

বলিউডের রঙিন দুনিয়া থেকে বিদায় নিয়ে ধর্মকর্মে মন দিয়েছেন জনপ্রিয় অভিনেত্রী জাইরা ওয়াসিম। তিনি আর পিছু ফিরতে চান না। ধর্মকর্মেই শান্তি খুঁজে নিয়েছেন ‘দঙ্গলকন্যা’ খ্যাত জাইরা ওয়াসিম।

এক ইনস্টাগ্রাম পোস্টে সাবেক এই অভিনেত্রী লিখেছেন, আমি আপনাদের সবাইকে ধন্যবাদ জানাতে চাই আমাকে এত ভালোবাসা দেয়ার জন্য। আপনারা আমার ভালোবাসা এবং শক্তির উৎস। ধন্যবাদ সব সময় আমার পাশে থাকার জন্য। আমার প্রতি আপনাদের এই ভালোবাসার প্রমাণ পেয়ে আজ আরেকটা অনুরোধ করবো। দয়া করে আমার সব ছবি আপনারা নিজেদের অ্যাকাউন্ট এবং আমার সব ফ্যান পেজ থেকে মুছে ফেলুন।

জাইরা ওয়াসিম আরও লিখেছেন, ইন্টারনেট থেকে আমার ছবিগুলো সরানো প্রায়ই অসম্ভব। কিন্তু আমি আপনাদেরকে আমার ছবি শেয়ার না করার অনুরোধ করতে পারি। আশা করি, এবারও আপনাদের থেকে সাহায্য পাব, যেমন অন্য সময় পেয়েছি।

২০১৬ সালে আমির খানের সঙ্গে দঙ্গল সিনেমা করে রাতারাতি তারকা বনে যান জাইরা ওয়াসিম। এরপর তার ‘সিক্রেট সুপারস্টার’ও বক্স অফিসে হিট হয়। এরপর গত বছর হঠাৎ সিনেমা থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন জাইরা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply