এবার দল নিয়ে তামিমের আশাবাদ; ব্যাটে বলে ঝলসে ওঠার প্রত্যয় রিয়াদের

|

টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে তামিমের প্রতিপক্ষ রিয়াদ। ম্যাচের আগের দিন মিরপুর একাডেমি মাঠে সকাল থেকেই অনুশীলনে ব্যস্ত রিয়াদ তামিম ও সাকিবরা। সংবাদ সম্মেলনে এসে ড্যাশিং ওপেনার তামিম বললেন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে তাদের লক্ষ্যের কথা।

আগের দিনের হতাশা আর নেই ক্যাপ্টেন তামিমের মাঝে। বরিশাল দল নিয়ে ইতিবাচক মনোভাব দেখালেন তামিম। বললেন, দল হিসেবে খেললেই সাফল্য পাবেন তারা। প্রতিপক্ষ কাগজে কলমে শক্তিশালী হলেও মাঠে যখন নামবো দুই দলই সমান। লড়াই শুরু আগেই হেরে যেতে চান না তামিম।

সরাসরি না বললেও আকার ইঙ্গিতে বুঝিয়ে দিয়েছেন চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন লালন করছেন মনে। তামিম বলেন অনেক ভালো ও শক্তিশালী দল দেখবেন যারা ট্রফি জিততে পারে না। আবার কিছু মধ্যম সারির দল আছে যারা বড় টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে যায় এটার একমাত্র কারণ দলের সবাই একসাথে পারফরমেন্স করা।

কাগজে কলমে কারা শক্তিশালী এটা কখনও দুই দলের মধ্যে পার্থক্য গড়ে দিতে পারে না। এই কথা দিয়েই সংবাদ সম্মেলন শেষ করেছেন তামিম।

প্রতিপক্ষ দলের অধিনায়ক রিয়াদও শুরু করলেন একই কথা দিয়েই। রিয়াদের কাছেও গুরুত্বপূর্ণ মাঠে কতটা ভালো পারফর্ম করা যায় সেটিই। এটিই দুই দলের পার্থক্য তৈরি করে দেয়।

তিনি জানালেন, দলে যেহেতু সাকিব আছে সেটা আমাদের জন্য বাড়তি সুবিধা। বেশ কিছুদিন খেলার বাইরে থাকলেও সাকিব আল হাসান নিশ্চয়ই সেরা।

দলের খেলোয়াড়দের প্রতি আস্থা রাখছেন জেমকন খুলনার ক্যাপ্টেন মাহমুদুল্লাহ রিয়াদ। তাই ব্যাট বলের লড়াইয়েই সব জবাব দিতে চায় তার দল। ব্যাট হাতে প্রতিপক্ষের বোলারদের ধসিয়ে দেয়াই তার লক্ষ্য।

মঙ্গলবার সন্ধ্যা ৬টায় রিয়াদ-তামিমের মুখোমুখি লড়াই। আর বাড়তি পাওনা হিসেবে সাকিব তো থাকছেনই।









Leave a reply