অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন করায় সাংবাদিকের উপর চটে গেলেন তামিম ইকবাল

|

মিরপুর একাডেমি মাঠে টি-টোয়েন্টি কাপ ক্রিকেটে নিজের দল বরিশালের খেলোয়াড়দের নিয়ে আনুষ্ঠানিকভাবে অনুশীলন করেছেন তামিম ইকবাল। অনেকদিন পর তামিমকে সামনে পেয়ে সাংবাদিকরাও ছিলেন বেশ কৌতূহলী। নানা ধরনের প্রশ্নের সামনে পড়তে হয়েছে তামিমকে। তবে অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন করায় বেশ চটেছেন ক্যাপ্টেন। এসময় সাংবাদিকদের প্রশ্নের বেশ কড়া করে উত্তরও দিয়েছেন এই ড্যাসিং ওপেনার।

অধিনায়ক হিসেবে কোন চাপ অনুভব করেন কি না? এমন প্রশ্নের জবাবে তামিম বলেন, একজন শিশুও তো হাঁটতে নয় মাস থেকে এক বছর সময় লাগে। সেখানে অধিনায়ক হিসেবে আমি এখনও মাঠেই নামতে পারলাম না, তার আগেই আপনারা শুরু করে দিয়েছেন। আসলে একজন খেলোয়ার অধিনায়ক হিসেবে কেমন সেটা বিচার করতে আপনাদের সময় নেয়া উচিত, কিন্তু আপনারা সেটা না করে দুই ম্যাচ পরেই শুরু করে দেন অধিনায়ক প্রেসারে পড়েছেন, অধিনায়ক খেলতে পারছেন না এসব কথা।

একজন অধিনায়ককে জাজ করতে হলে মিনিমাম একবছর বা ২০ টি ম্যাচ দেখে জাজমেন্টে যাওয়া উচিত। এই ব্যাপারটা শুধু আমার জন্য বলছি না, পৃথিবীর সকল নতুন অধিনায়ককেই এভাবে জাজ করা উচিত।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেটে ফরচুন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। দল নিয়ে খুশি হতে পারেনি তাই হয়তো মেজাজটা বেশ চড়া তামিমের। তবে এই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হতেই মাঠে নামবেন তামিম।









Leave a reply