মাগুরায় শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ফুটবলের ফাইনাল অনুষ্ঠিত

|

মাগুরা প্রতিনিধি:

শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ফুটবলের ফাইনাল ম্যাচে ডহর সিংড়া ফুটবল একাদশকে পরাজিত করে ৩-২ গোলে বিজয়ী হয়েছে গাবতলা ফুটবল একাডেমি। মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেন।

সোনালী অতীত ক্লাবের আয়োজনে আজ বিকালে জেলা প্রশাসক ড. আশরাফুল আলম এ খেলার উদ্বোধন করেন। ঐতিহাসিক নোমানী ময়দানে তুমুল উত্তেজনাপূর্ণ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় গাবতলা ফুটবল একাদশের পক্ষে গোল করেন মামুন, মমিন ও জুবায়ের এবং ডহর সিংড়া দলের পক্ষে গোল করেন আরাফাত ও অন্তর।

গাবতলা একাদশের সিফাত ম্যান অবদা ম্যাচ নির্বাচিত হয়। শ্রেষ্ঠ গোলদাতা হিসাবে উভয় দলের সিফাত ও আরাফাতের নাম ঘোষণা করা হয়। সেরা দর্শকের পুরস্কার গ্রহণ করেন বিশ্ব সেরা ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল। এ সময় উপস্থিত ছিলেন সোনালী অতীত ক্লাবের সভাপতি কামরুজ্জামান চাঁদ, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুণ্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল,
উপজেলা চেয়ারম্যান আবু নাসের বাবলু ও সাবেক ফুটবলার বারিক আনজাম বার্কি প্রমুখ।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের পৃষ্ঠপোষকতায় গত ৩ নভেম্বর জেলার ১৬টি দলের অংশগ্রহণে এ টুর্নামেন্ট শুরু হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply