ভৈরবে ওসির সহযোগিতায় তিনদিন পর শিশু সোমা মায়ের কাছে ফিরলো

|

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিনের সহযোগিতায় তিনদিন পর শিশু সোমা (৭) মায়ের কাছে ফিরলো।

গত বুধবার সকালে শিশুটি তার বাসা থেকে বের হয়ে হারিয়ে যায়। শিশুটির বাবার নাম গোলাম কিবরিয়া এবং বাসা ভৈরবের সম্ভুপুর এলাকায়। বাবা পেশায় রিকশাচালক। গত বুধবার সকালে স্থানীয় বাসস্ট্যান্ড দুর্জয় মোড় থেকে শিশুটিকে পেয়ে কে বা কারা থানা পুলিশের কাছে রেখে চলে যায়। এই সংবাদ শুনে ওসি শাহিন শিশুটির পরিবারের সন্ধান করতে থাকে। শিশুটি তার বাবা মায়ের নাম একেকবার একেক কথা বলে। একারণে পুলিশ গত দু’দিন তার পরিবারের সন্ধান করতে পারেনি। তিনদিন পর আজ শুক্রবার সকালে পুলিশ তার পরিবারের সন্ধান পায়।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, শিশুটিকে পাওয়ার পর প্রথম দিন বুধবার আমি থানার মহিলা অফিসার এসআই তুহুরাকে দায়িত্ব দেয় তার পরিবারকে খুঁজতে। এছাড়া ফেসবুকে পুলিশের মিডিয়াতে শিশুর ছবি পোস্ট করে সন্ধান চায়। কিন্তু শিশুটি তার নাম ঠিকানা বাবা মায়ের নাম সঠিকভাবে বলতে পারছিল না। একেক সময় একেক কথা বলছিল শিশুটি।

তিনি বলেন, আমি গতকাল বৃহস্পতিবার নিরাশ হয়ে উপজেলা সমাজ সেবা অধিদফতরের কর্মকর্তার সাথে যোগাযোগ করি। কিন্তু তাদের সহযোগিতা পায়নি। এরপর সিদ্ধান্ত নেয় শিশুটিকে আদালতে পাঠিয়ে দিব। তারপর গতরাতে ফেসবুকে দেখে এক মহিলা থানা পুলিশকে জানায় মেয়েটিকে চেনে এবং তার বাসার ঠিকানা জানায়। আজ শুক্রবার সকালে শিশুটির বাসা খুঁজে পায় পুলিশ। তার মাকে জানানো হলে সে স্বীকার করে মেয়েটি হারিয়ে গেছে। পরে তার মাকে থানায় ডেকে এনে শিশু সোমাকে বুঝিয়ে দেয়া হয় তার মায়ের কাছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply