কক্সবাজারে হোটেলের ৮ তলা থেকে পড়ে পর্যটকের মৃত্যু

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে হোটেলের ৮ তলা থেকে পড়ে বাবু শেখ (২০) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা ৬ টার দিকে কক্সবাজারের শহরের পর্যটন এলাকা কলাতলীস্থ সী ক্লাসিক রিসোর্টে এই ঘটনা ঘটে।

নিহত বাবু শেখ টাঙ্গাইল জেলার পৌরসভার ১৪ নং ওয়ার্ডের খান ছুরের পুত্র।

মঙ্গলবার টাঙ্গাইল সদরের ১৪ নং ওয়ার্ড ছাত্রলীগের পক্ষ থেকে তারা ৫৩ জনের একটি দল কক্সবাজারে ভ্রমণে এসে শহরের সী ক্লাসিক রিসোর্ট হোটেলে উঠেন।

এই দলের সাথে থাকা আব্দুল্লাহ আল আমিন শ্রান্ত জানান, আজ (বুধবার) বিকাল ৫ টায় তাদের ফেরার কথা ছিল। সবাই বাসে উঠতে যাবে এমনি সময় বাবু শেখ ৮ তলা থেকে লাফ দেয়। এসময় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সময় ৮ম তলায় আগে থেকে অবস্থান করছিল কয়েকজন। সিয়াম নামে তাদের একজন জানান, বাবু শেখ ছাদে উঠে কারো সাথে কোন কথা না বলে ব্যাগ মোবাইল ছাদে রেখে নীচে লাফ দেয়।

নিহত বাবু শেখের বড় ভাই আবদুল্লাহ আল আসিফ জানান, মঙ্গলবার টাঙ্গাইল থেকে তারা ৫৩ জনের একটি দল কক্সবাজারে ভ্রমণে এসে শহরের সী ক্লাসিক রিসোর্ট হোটেলে উঠেন। সবাই যে যার মত করে হোটেলে অবস্থান করেন। বাবু শেখের হোটেলের ৮০২ নং ছিলেন। হঠাৎ বাবু শেখ ৮ তলা থেকে নিচে পড়ে যায় বলে খবর আসে। তখন সবাই তাকে উদ্ধার করে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। তখন জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা: আশিকুর রহমান জানান, হাসপাতালে আসার আগে তার মৃত্যু হয়। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তবে বড় ধরনের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

ঘটনাস্থলে থাকা পুলিশের কক্সবাজার শহর ফাঁড়ীর ইনচার্জ আনোয়ার হোসেন জানান, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে মনে হচ্ছে। তবে ময়নাতদন্ত ও অনুসন্ধানের পর আত্মহত্যা কিনা তা জানা যাবে।

কক্সবাজার সদর মডেল থানার অপারেশন অফিসার মো: সেলিম জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply