ভৈরবে হত্যা মামলার প্রধান সাক্ষী মাদকসহ গ্রেফতার

|

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি:

ভৈরবে হত্যা মামলার প্রধান সাক্ষী জীবন মিয়া মাদকসহ গ্রেফতার হয়েছে। মঙ্গলবার রাত ৯ টার দিকে ৩৮০ পিস ইয়াবাসহ শহরের পলতাকান্দা এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। জীবন মিয়া ভৈরব পৌর শহরের কালিপুর এলাকার তাজু মিয়ার ছেলে। এ ঘটনায় এলাকার তোলপাড় শুরু হয়েছে।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় তার বিরুদ্ধে একটি মাদক মামলা করে। জীবন মিয়া একই গ্রামের সোহরাব হোসেন হত্যা মামলার এক নম্বর সাক্ষী।

জানা গেছে, গত ১০ অক্টোবর রাতে মাদক ব্যবসার টাকা ভাগাভাগি নিয়ে সোহরাব হোসেনকে তার সহকর্মীরা ছুরিকাঘাত করে। এসময় গুরুতর আহত অবস্থায় চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে সোহরাব মারা যায়। ঘটনার তিনদিন পর নিহত সোহরাবের ভাই কাজল মিয়া বাদী হয়ে ৮ জনকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করে। ওই মামলায় ৭ জনকে সাক্ষী করা হয়। তার মধ্যে প্রধান সাক্ষী ছিল গ্রেফতারকৃত জীবন মিয়া। হত্যা মামলার এজাহারভুক্ত ৮ আসামি ছাড়াও পুলিশ অজ্ঞাত হিসেবে আরও একজন আসামিকে গ্রেফতার করে। আসামিদের মধ্য একই পরিবারের ৪ ভাই রয়েছে।

এদের ভাগ্নি তাপসীর দাবি, তার চার মামা হত্যার সাথে জড়িত ছিল না। পূর্ব শত্রুতার জের ধরে তার চার মামাকে মামলায় আসামি করা হয়েছে। এ ঘটনায় তাপসী পুলিশ সুপারের কাছে লিখিত আবেদন করে মামলাটি সুষ্ঠু তদন্তের দাবিও জানিয়েছে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ শাহিন একথা শুনার পর বলেন, সোহরাব হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) রাশেদ। তাই বিষয়টি আমার জানার কথা নয়। তবে, যেহেতু বিষয়টি আমি অবগত হয়েছি তাই সঠিক তদন্তের ব্যবস্থা করা হবে। জীবন মিয়াকে রিমান্ডে এনে মাদকসহ হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply