ছেলেকে ভারতের গায়ক বানাতে চান না সোনু নিগম

|

ছেলেকে ভারতের গায়ক বানাতে চান না সোনু নিগম

জনপ্রিয় বলিউড গায়ক সোনু নিগম চান না তার ছেলে নবীন একজন সংগীতশিল্পী হোক। আর হলেও যেন তাকে ভারতের গায়ক হিসেবে কেউ না চেনে। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেই একথা বলেছেন সোনু। যা শুনে মন খারাপ অনুরাগীদের। কিন্তু কেন এমন মন্তব্য তার? কোন বিদ্বেষ থেকে এ কথা বললেন সোনু?

আসলে সোনু চান না তার পেশাতেই ছেলে আসুক। অন্য কোনও ক্যারিয়ার বেছে নিক নবীন। এটাই ইচ্ছা বাবার। সাক্ষাৎকারে তিনি বলেন, নবীন একজন গায়ক হোক, একেবারেই চাই না। আর ভারতে তো একদমই নয়। গেমিং নিয়ে লেখাপড়া করছে। সংযুক্ত আরব আমিরশাহীতে বড় গেমার হলেই খুশি হবেন বাবা। খবর- আনন্দবাজার পত্রিকা।

সাধারণত ক্যারিয়ারে সফল বাবারা চান, ছেলে যেন তার পেশাতেই তার চেয়েও বেশি সাফল্য লাভ করে। কিন্তু সোনু এক্ষেত্রে একেবারেই অন্যরকম পিতা। ৪৭ বছরের গায়কের কথায়, সত্যি কথা বলছি, ওকে এদেশের গায়ক হিসেবে দেখতে চাই না। যদিও ও আর এখন ভারতে থাকেও না। দুবাইতেই থাকে। ছোট থেকেই ভাল গান করে ঠিকই। কিন্তু ওর আগেও একটা প্রতিভা আছে। ইউএই’তে ও (UAE) এখন সেরা গেমারদের একজন। অনেক প্রতিভা আছে ওর। আমি অবশ্য ওকে বলে দিতে পারি না এটাই করতে হবে বা ওটাই করো। সেটা বলতেও চাই না। দেখা যাক, ও নিজে কী হতে চায়।

অল্প বয়সে বাবার কোলে চেপেই মঞ্চে গান করেছে নবীন। সোনুর হাত ধরে স্টুডিওতে গিয়েও গান রেকর্ড করেছে সে। সেসব ভিডিও ভাইরালও হয়েছিল। কিন্তু সোনুর মুখে এমন কথা শুনে খানিকটা মুছড়েই পড়েছেন অনুরাগীরা। অনেকে আবার তার ভারতের চেয়ে বেশি দুবাই প্রীতি নিয়েও প্রশ্ন তুলতে শুরু করেছেন। তবে সমালোচনায় কখনও কান দেন না সোনু। কিন্তু কাজ ও পরিবার নিয়ে দিব্যি আছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply