নাশকতার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঠাকুরগাঁওয়ে যুবদলের বিক্ষোভ

|

নাশকতার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঠাকুরগাঁওয়ে যুবদলের বিক্ষোভ

ঠাকুরগাঁও প্রতিনিধি:

বিএনপি কেন্দ্রীয় যুবদলের নেতাকর্মীদের নামে নাশকতার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ঠাকুরগাঁওয়ে বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও জেলা বিএনপি কার্যালয়ের সামনে জেলা যুবদল এই কর্মসূচি পালন করে।

জেলা যুবদল সভাপতি আবু নূরের সভাপতিত্বে ঘণ্টাব্যাপী এই বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ, জেলা যুবদল সাধারণ সম্পাদক মাহাবুব হেসেন তুহিন ও ছাত্রদল সাধারণ সম্পাদক ওহিদুল ইসলামসহ ছাত্রদলের অন্যান্য নেতাকর্মীরা বক্তব্য দেন।

এসময় বক্তারা ক্ষমতাসীন আওয়ামী লীগের বিভিন্ন সমালোচনা করে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে দেশে ধর্ষণ, খুন, নির্যাতন বেড়ে যাওয়ার পাশাপাশি নির্বাচনে ভোট চুরির অপচর্চাও শুরু হয়েছে। আওয়ামী লীগ নিজেরাই গাড়িতে আগুন দিয়ে তার দায় বিএনপির উপর চাপাচ্ছে ও বিএনপির নেতাদের নামে মিথ্যা মামলা দিচ্ছে। এছাড়া বিভিন্ন অপকর্মের সাথে আওয়ামী লীগের দলীয় সন্ত্রাসীরাই জড়িত থাকার পরও অপরাধীদের শাস্তি হচ্ছে না। তাই অবিলম্বে যুবদলের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানান বক্তারা। তা না হলে তারা পরবর্তীতে কঠোর আন্দেলনের হুশিয়ারী দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply