কালিয়াকৈরে পোশাক শ্রমিককে শ্বাসরোধে হত্যা

|

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈরে তানিয়া আক্তার (২৫) নামে এক পোশাক শ্রমিককে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। হত্যার পর পর স্বামী পালিয়ে গেছে বলে জানা গেছে।

সকালে উপজেলার হরিণহাটি এলাকার শাহজাহান মিয়ার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত তানিয়া সিরাজগঞ্জের কাজিপুর থানার চিলগাছা এলাকার ইব্রাহীম মিয়ার স্ত্রী। তিনি স্থানীয় স্টারলিং লিমিটেড কারখানার শ্রমিক ছিলেন।

নিহতের বোন রেহেনা আক্তার জানান, তানিয়ার স্বামী ইব্রাহীম মাদকাসক্ত ছিল। প্রায়ই তাদের পারিবারিক কলহ লেগে থাকত। গত রাতে তাদের মধ্যে ঝগড়া বাঁধে। পরে পারিবারিকভাবে বিষয়টি সমাধান শেষে সবাই ঘুমিয়ে পড়ে। পরে, মধ্যরাতে গলায় ওড়না পেচিয়ে তানিয়াকে হত্যার পর বিছানার উপর ফেলে রেখে পালিয়ে যায় স্বামী ইব্রাহীম।

সকালে পাশের বাসার ভাড়াটিয়ারা দেখতে পেয়ে পুলিশের খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, রাতের কোন এক সময়ে তানিয়াকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। স্বামীকে গ্রেফতারের জন্য চেষ্টা করা হচ্ছে ।









Leave a reply