মাদারীপুরে ছেলের হাতে মায়ের প্রেমিক খুন, ৬ ঘরে অগ্নিসংযোগ

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের কালকিনিতে মায়ের পরকীয়ার জের ধরে ছেলের হাতে মোঃ জাহিদ মীর (২০) নামে এক যুবক খুন হয়েছে। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা অভিযুক্ত ছেলের বসত ঘরসহ ৬টি ঘরে অগ্নিসংযোগের ঘটনা ঘটিয়েছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে।

পুলিশ, ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সুত্রে জানা গেছে, জেলার কালকিনি উপজেলার বালীগ্রাম এলাকার ঘুঙ্গিয়াকুল গ্রামের মজিবর মীরের ছেলে টাইলস মিস্ত্রী জাহিদ মীরের সঙ্গে মাদারীপুর জেলার ঝাউদি এলাকার কালাইমারা গ্রামের এক প্রবাসীর স্ত্রীর দীর্ঘদিন ধরে পরকিয়া চলে আসছে। এ নিয়ে প্রবাসীর ছেলে সাকিবের ও জাহিদের মাঝে দ্বন্দ্ব সৃষ্টি হয়। গত শনিবার রাতে জাহিদ মীর ওই প্রবাসীর বাড়িতে একটি বিয়ের অনুষ্ঠান উপলক্ষে নাচতে যায়। এ সময় জাহিদকে প্রবাসীর ছেলে সাকিব তার বাড়ির একটি নির্জন জায়গায় ডেকে নিয়ে যায়। সেখানে সাকিবের নেতৃত্বে সাগর, সামচুল হক, লোকমান, খবির ও জীবনসহ বেশ কয়েকজন মিলে জাহিদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রাখে।

পরে স্থানীয় লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। কিন্তু সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রোববার রাতে জাহিদ মীর চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। তার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুদ্ধ জনতা হত্যাকারী সাকিব, শাহআলম, নুর, সামচুল হক, সাজু ও হালিসহ ৬ জনের ঘরে অগ্নিসংযোগ করে। খবর পেয়ে কালকিনি ও ডাসার থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতের ভাবি পিপাসা বেগম বলেন, বিয়ের অনুষ্ঠানে আমার দেবর জাহিদ নাচতে গেলে তাকে ডেকে নিয়ে কুপিয়ে খুন করেছে সাকিব ও তার লোকজন। আমরা তাদের সঠিক বিচার চাই।

এ বিষয় জানতে অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের কাউকেই এলাকায় পাওয়া যায়নি।

উপজেলার ডাসার থানার ওসি মুহাম্মদ আবদুল ওহাব বলেন, হত্যার ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। আর এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply