ইউপি চেয়ারম্যানকে গুলি করে ও কুপিয়ে হত্যার চেষ্টা

|

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আব্দুর রহিমকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে বোরকা পরিহিত দুর্বৃত্তরা।

রোববার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষে ঢুকে তাকে এলোপাথাড়ি কোপায় দুর্বৃত্তরা। এর আগে জানালার বাইরে থেকে তাকে লক্ষ্য করে গুলি করা হলেও তা লক্ষ্য ভেদ করে।

আব্দুর রহিমের চাচাতো ভাই নুরুল আমিন জানান, সন্ধ্যায় চেয়ারম্যান ইউনিয়ন পরিষদে নিজ কক্ষে বসে কাজ করছিলেন। হঠাৎ করেই জানালার বাইরে থেকে তাকে লক্ষ করে গুলি করা হয়। তার শরীরে গুলি না লাগায় দু’জন বোরকা পরিহিত মানুষ তড়িঘড়ি করে চেয়ারম্যানের রুমে ঢুকে তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে পালিয়ে যায়। এসময় তার ডাক চিৎকারে লোকজন ছুটে এসে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. তৌহিদ জানান, তার মাথা ও শরীরে উপর্যুপরি কোপানো হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার রহস্য উন্মোচনে কাজ শুরু করেছে।









Leave a reply