বরিশালে স্কুল ছাত্রীকে নির্যাতনের ঘটনায় আটক ৩

|

বরিশাল ব্যুরো:

বরিশালের বাকেরগঞ্জে মোবাইল চুরির অভিযোগে ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে হাত পা বেঁধে নির্যাতনের ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে ২জনকে কারাগারে এবং অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় একজনকে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে।

নির্যাতনের শিকার শিশু জুই আক্তারকে (৯) বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। জুই বাকেরগঞ্জ উপজেলার সুখিনীলগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির ছাত্রী।

আটককৃতরা হলো বাকেরগঞ্জ উপজেলার নীলগঞ্জ গ্রামের সাহাবুদ্দিন সাগর (৪০), হেলাল চৌকিদার (২৫) ও ওমর আল সাঈদ (১৪)। এদের মধ্যে অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় ওমর আল সাঈদকে পরিবারের জিম্মায় দেয়া হয়েছে। বাকি দু’জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাকেরগঞ্জ থানার ওসি জানান, জুইয়ের বাবার বাড়ি ঝালকাঠীর নলসিটি উপজেলায় হলেও বাকেরগঞ্জের নীলগঞ্জ গ্রামে নানার বাড়িতে থাকতো সে। মোবাইল চুরির অপবাদে গত বৃহস্পতিবার বিকেলে জুইয়ের উপর নির্যাতন চালায় প্রতিবেশী সাহাবুদ্দিন সাগর, হেলাল চৌকিদার ও ওমর আল সাঈদ। বাথরুমে আটকে রেখে হাত, পা বেঁধে এবং গামছা দিয়ে মুখ পেঁচিয়ে মুখের উপর পানি ঢালা হয়।

গুরুতর অসুস্থ অবস্থায় জুইকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার সন্ধ্যায় ভর্তি করা হয় বরিশাল মেডিকেলে।

এঘটনায় জুইয়ের বাবা বশির হাওলাদার বাদি হয়ে শুক্রবার রাতে ৫ জনের বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের মধ্যে ৩ জনকে আটক করা হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে বলে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply