সবার থেকে আলাদা মাশরাফী

|

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেটে টাইগার ক্রিকেটের সাবেক দলপতি মাশরাফী বিন মোর্ত্তজার খেলা এক প্রকার নিশ্চিত থাকলেও ইনজুরির ফাঁদে সে আসা ফিকে হয়ে গিয়েছিলো। ইনজুরির সাথে যোগ হয়েছিল দুই সন্তানের করোনা আক্রান্তের খবর।

এই টুর্নামেন্টে ম্যাসের খেলা হবে কি হবে না, সেটি নিয়ে নানা মাধ্যামে চলছিলো  জল্পনা কল্পনা। ফেসবুক থেকে শুরু করে গণমাধ্যমেও কম আলোচনা হয়নি। তবে সব কিছু্ ছাপিয়ে টি –টোয়েন্টি কাপ ক্রিকেটে মাশরাফীর খেলার আশা ধীরে ধীরে মজবুত হয়েছে।
বিসিবির নির্বাচকরা ম্যাশকে এই টুর্নামেন্টে খেলার ছাড়পত্র দিয়েছেন। তারা বলছেন, যদি মাশরাফী নিজেকে ফিট মনে করেন তবেই ১২ তারিখের প্লেয়ার  ড্রাফটে নাম থাকবে তার।

তবে, কোন দলে খেলবেন ক্যাপ্টেন ফ্যান্টাস্টিক সেটার জন্য অপেক্ষা করতে হবে প্লেয়ার ড্রাফট পর্যন্ত। এদিকে মাশরাফিকে ছাড়পত্র দিলেও অন্যদের ব্যাপারে বেশ কঠিন নির্বাচকরা। বিপ টেস্টে পাস না করলে কোনভাবেই প্লেয়ার ড্রাফটে ডাকা হবে না খেলোয়াড়দের। বিপ টেস্টের দ্বিতীয় দিনে ৪৩ ক্রিকেটারের বেশিরভাগ পাস মার্ক ১১ তুলতে ব্যর্থ। সবনিম্ম স্কোর নাসির হোসেন ৮ দশমিক ৫। 

এদিকে, বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী নিশ্চিত করেছেন আগামীকালের মধ্যেই প্লেয়ার ড্রাফটের জন্য খেলোয়াদের নাম প্রকাশ করা হবে তবে অবশ্যই নির্বাচকদের সাথে আলোচনা সাপেক্ষেই। সেই সাথে এই টুর্নামেন্টে দর্শক থাকবে কি না সেটির ব্যাপারেও দ্রুতই  সিদ্ধান্ত নেওয়া হবে বলেও জানান তিনি।  









Leave a reply